দীর্ঘ ৭ বছর পর গাইবান্ধা আওয়ামী লীগের সম্মেলন

গাইবান্ধা আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলনকে কেন্দ্র করে নেতা কর্মীদের মধ্যে উৎসাহ উদ্দীপনা সৃষ্টি হয়েছে। দীর্ঘ সাত বছর পর আগামীকাল শনিবার (২৪ সেপ্টেম্বর) এ সম্মেলন অনুষ্ঠিত হবে। ফলে গোটা জেলার নেতাকর্মীদের মাঝে উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে।

প্রার্থীদের পোস্টার, ফেস্টুন আর ব্যানারে শহর বন্দর ইউনিয়ন ছেয়ে গেছে। সম্মেলনে স্থানীয় জেলা পর্যায়ের নেতা এবং জাতীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকার সংবাদে তৃণমূল পর্যায়ে নেতাকর্মীদের মাঝে ব্যাপক চাঞ্চল্য দেখা যাচ্ছে। এছাড়া সম্মেলনে আওয়ামী লীগের জেলা পর্যায়ের কাউন্সিলরা অংশ নিবেন।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক গাইবান্ধা সদর আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি বলেন, যারা রাজনীতি করেন সেই দলের যখন একটা সম্মেলন হয় তখন তাদের প্রত্যাশা থাকে অনেক। সেই সম্মেলনকে সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে আমার উপর যে দায়িত্ব অর্পন করা হয়েছে তা ত্রুটি মুক্তভাবে করার জন্য নেতাকর্মীদেরকে নিয়ে কাজ করছি।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক বলেন, ২০১৬ সালে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমান জেলা কমিটিকে অনুমোদন দিয়েছেন। তখন থেকে এই জেলা কমিটি আমাদের কেন্দ্রীয় সকল প্রকার নির্দেশনা অনুযায়ী প্রতিটি কর্মসূচি পালন করে আসছি। এছাড়া জাতীয় ও আন্তর্জাতিক দিবসগুলো যথাযোগ্য মর্যাদায় আমরা পালন করেছি। দীর্ঘদিন পর জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। এটাকে কেন্দ্র করে গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সকল নেতাকর্মী ও গাইবান্ধার সাধারণ মানুষেরও প্রত্যাশা রয়েছে। এই সম্মেলনের মধ্যে দিয়ে দল আরে শক্তিশালী হবে এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে জয়ের পথ সুগম হবে।

সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের মন্ত্রী ওবায়দুল কাদের এমপি। এছাড়া আরো উপস্থিত থাকবেন দলের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন এমপি, প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক এমপি অ্যাড. হোসনে আরা লুৎফা ডালিয়া, কেন্দ্রীয় কমিটির সদস্য সফুরা বেগম রুমি, জাতীয় সংসদের হুইপ মাহবুব আরা বেগম গিনি এমপি, মনোয়ার হোসেন চৌধুরী, অ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপিসহ জেলা ও কেন্দ্রীয় পর্যায়ের অন্যান্য নেতৃবৃন্দ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //