ICT Division

ধর্ষণে কলেজছাত্রী অন্তঃসত্ত্বা, ছাত্রসমাজ নেতা গ্রেপ্তার

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায় কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে উপজেলা জাতীয় ছাত্রসমাজ (জেপি-মঞ্জু) সদস্য সচিব জহির উদ্দিন অন্তুকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (৪ অক্টোবর) অভিযুক্তকে গ্রেপ্তারের পরে আদালদে প্রেরণ করা হয়েছে। ধর্ষণে শিকার অন্তঃসত্ত্বা (২১) এক কলেজছাত্রী থানায় মামলা দায়েরের পর পুলিশ গ্রেপ্তার করে অন্তুকে।

গ্রেপ্তার মো. জহির হোসেন অন্তু জেলার ভান্ডারিয়া পৌরসভার ৪নং ওয়ার্ডের উত্তর-পূর্ব ভান্ডারিয়া এলাকার মো. মোশারফ সরদারের পুত্র এবং জাতীয় পার্টির (জেপি) ছাত্র সংগঠন জাতীয় ছাত্র সমাজের উপজেলা সদস্য সচিব। 

থানা ও মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী তার পরিবার নিয়ে সরকারি ঘরে ২০০৭ সাল থেকে বসবাস করে আসছে। সে পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ছাত্রী। গত বছর অভিযুক্ত জহির হোসেনের সাথে ভান্ডারিয়া পার্কে পরিচয় হয় ভূক্তভোগীর। 

এ বছর ১৫ এপ্রিল থেকে কিছুদিন পরপরই বিভিন্ন জায়গায় বিভিন্ন সময় বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করেন জহির। একপর্যায়ে সে অন্তঃসত্ত্ব হয়ে বিয়ের দাবি জানালে জহির তাকে বিয়ে করতে অস্বীকার করে। 

পরে ভূক্তভোগী নিজেই বাদী হয়ে সোমবার রাতে ভান্ডারিয়া থানায় একটি মামলা দায়ের করেন। ভান্ডারিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে অন্তুকে গ্রেপ্তার করে আজ আদালতে প্রেরণ করেছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //