সাতক্ষীরায় ইউপি চেয়ারম্যানের ৬ মাসের কারাদণ্ড

সাতক্ষীরায় ৪ লাখ ২০ হাজার টাকার প্রতারণার মামলায় কলারোয়ার কেরালকাতা ইউপি চেয়ারম্যান স ম মোর্শেদ আলীকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।

তিনি নাকিলা গ্রামের মৃত চাঁদ আলী সরদারের ছেলে কেরালকাতা ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি।

আজ বৃহস্পতিবার (৩ নভেম্বর) বেলা সাড়ে ১১ টায় সাতক্ষীরা যুগ্ম জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফারুক ইকবাল এ রায় ঘোষণা করেন।

মামলা সূত্রে জানা গেছে, কলারোয়ার কুশোডাঙ্গা গ্রামের নুর বক্সের ছেলে রবিউল ইসলামকে ২০১৩ সালে কাজিরহাট হাইস্কুলের প্রধান শিক্ষক পদে নিয়োগের প্রতিশ্রুতিতে ৪ লাখ ২০ হাজার টাকা গ্রহণ করেন স ম মোর্শেদ। কিন্তু পরবর্তীতে নিয়োগ না দিয়ে প্রতারণা করতে থাকেন নাকিলা গ্রামের মৃত চাঁদ আলী সরদারের ছেলে কেরালকাতা ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি স ম মোর্শেদ আলী।  

পরে ভুক্তভোগী রবিউল ইসলাম প্রতারণার অভিযোগে স ম মোর্শেদ আলীর বিরুদ্ধে সাতক্ষীরা যুগ্ম জেলা ও দায়রা জজ আদালতে ১৪ নভেম্বর ২০১৩ তারিখে মামলা দায়ের করেন। মামলায় দীর্ঘ শুনানিতে সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আদালত আজ বৃহস্পতিবার রায় প্রদান করেন। মামলার রায়ে বাদী রবিউল ইসলাম সন্তোষ প্রকাশ করেছেন।

অভিযুক্ত ইউপি চেয়ারম্যান স ম মোর্শেদ বলেন, বিষয়টি আংশিক সত্য। বিদ্যালয়ের তৎকালীন প্রধান শিক্ষক ও আমি নিয়োগের জন্য টাকা নিয়েছিলাম। কিন্তু নিয়োগ দিতে পারিনি। কিছু টাকা ফেরতও দিয়েছি। যেহেতু চেক আমার নামে ছিলো। সে কারণে রবিউল ইসলাম আমার বিরুদ্ধে মামলা করেছে। রবি অথবা সোমবারের মধ্যে বিষয়টির সমাধান করা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2023 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //