শেরপুরে মাদ্রাসাছাত্রকে বলাৎকারের চেষ্টা, শিক্ষক গ্রেপ্তার

শেরপুরে ১২ বছর বয়সী এক মাদ্রাসাছাত্রকে বলাৎকারের চেষ্টার অভিযোগ ওঠেছে তার মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে শেরপুর সদর থানায় মামলা করেছেন এবং অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

ওই শিক্ষকের নাম হাফেজ ক্বারি ওমর ফারুক সাদ্দাম। তিনি সদর উপজেলার বাইতুল কুরআন সুন্নাহ ইন্টারন্যাশনাল মাদ্রাসার প্রিন্সিপাল। তার বাড়ি জেলার শ্রীবরদী উপজেলার কুড়িকাহনিয়া ইউনিয়নের কারারপাড়া গ্রামে। তিনি ওই গ্রামের জনৈক মন্ডল মিয়ার ছেলে।

শিশুটির পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ১ নভেম্বর রাত ১টার সময় পৌর শেরপুর শহরের তাতালপুর এলাকায় তার ভাড়া বাসায় শিশুটিকে ফুঁসলিয়ে নিয়ে যায়। পরে তার যৌন কামনা চরিতার্থ করার উদ্দেশ্যে ভয় দেখিয়ে বলাৎকারের চেষ্টা করে। পরবর্তীতে কাউকে না বলার জন্য হুমকি দেন। এই ঘটনায় শিশুটি ভয় পেয়ে ছুটি নিয়ে বাড়িতে যাওয়ার জন্য অনুরোধ করলে তাকে ছুটি না দিয়ে উল্টো আরো হুমকি দেন। পরবর্তীতে মাদ্রাসার অন্য শিক্ষকের মোবাইল দিয়ে ২ নভেম্বর গোপনে তিনি তার বাবাকে ঘটনা জানালে তার বাবা তার কর্মস্থল গাজীপুর থেকে শেরপুরে যান। এ ঘটনায় ৩ নভেম্বর বিকেলে সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তার বাবা। 

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি বছির আহমেদ বাদল বলেন, শিশুটিকে বলাৎকারের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে মামলা হয়েছে। আমরা ঘটনার খবর পাওয়ার সাথে সাথেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা চলমান আছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2023 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //