ICT Division

ময়মনসিংহে বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা, চার গাড়ি ভাংচুর

ময়মনসিংহের ফুলপুরে বিএনপি নেতাকর্মীদের ওপর হামলার ঘটনা ঘটেছে। এতে চারটি গাড়ি ভাংচুর ও পাঁচজন আহতের হওয়ার খবর পাওয়া গেছে।

আজ মঙ্গলবার (২২ নভেম্বর) বিকাল পৌনে ৪ টায় ফুলপুর হালুয়াঘাট সড়কের কুইরা ব্রিজে এই হামলার ঘটনা ঘটে।

কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, বিকালে ফুলপুর উপজেলা ও পৌর বিএনপির কর্মী সমাবেশ ছিল। আমি সমাবেশের উদ্দেশ্যে রওনা হলে জানতে পারি ফুলপুর-হালুয়াঘাট সড়কের কুইরা ব্রিজে হেলমেট পড়া আওয়ামী লীগের নেতাকর্মী আমাকে বাধা দেয়ার জন্য দাঁড়িয়ে আছে। বিষয়টি জেলার নেতাকর্মীরা জানলে আমাকে এগিয়ে আনতে যায়। 

পরে জেলার নেতাকর্মীরা কুইরা ব্রিজ এলাকায় যেতেই হেলমেট পড়া আওয়ামী লীগের নেতাকর্মীরা হামলা, গুলি ও ককটেল মারে। এসময় দুইটি হাইজ ও দুইটি প্রাইভেটকার ভাংচুর করে। এই ঘটনায় আমাদের পাঁচ নেতাকর্মীও আহত হয়। এমন খবর পেয়ে আরো নেতাকর্মী লাঠিসোটা নিয়ে ঘটনাস্থলে গেলে হেলমেটবাহিনী পিছু হটে। হামলার পর আমরা কর্মী সমাবেশ সফল করেছি। পরে কোনো ঘটনা ঘটেনি। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলেও জানান তিনি।


এ বিষয়ে ফুলপুর উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র শ্বশধর সেন বলেন, আমি সারাদিন ময়মনসিংহ শহরে ছিলাম। বিষয়টি আমার জানা নেই।

এ বিষয়ে ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, হামলার ঘটনা শুনেছি। তবে, কেউ কোনো অভিযোগ করেনি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //