পদ্মা নদীতে গোসলে নেমে ব্যাংক কর্মকর্তার স্ত্রীর মৃত্যু

রাজশাহীর গোদাগাড়ী উপজেলা সংলগ্ন পদ্মা নদীতে গোসল করতে নেমে মঞ্জুরী পারভীন (২৮) নামক এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন তার স্বামী ব্যাংক কর্মকর্তা সালাউদ্দিন (৩২)।

আজ শুক্রবার (২৩ ডিসেম্বর) বিকেলে তার মৃত্যু হয়। 

জানা গেছে, শুক্রবার (২৩ ডিসেম্বর) সকালে গোদাগাড়ী পৌর এলাকার শ্রীমন্তপুর গ্রামের বাদরুদ্দীনের ছেলে ব্যাংক কর্মকর্তা সালাউদ্দীন (৩২) তার স্ত্রী ও সন্তান নিয়ে পদ্মা নদীর চরে (চাঁপাইনবাবগঞ্জ এলাকার বালিগ্রাম) পারিবারিক পিকনিক করতে যায়।

শুক্রবার দুপুর সাড়ে ১২ টার দিকে স্বামী-স্ত্রী নদীতে গোসল করতে নেমে পানির স্রোতে তলিয়ে গিয়ে নিখোঁজ হন। বিকেল ৪ টার দিকে মঞ্জুরী পারভীনকে (২৮) উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। নিখোঁজ সালাউদ্দীনকে উদ্ধারে গোদাগাড়ী ফায়ার সার্ভিসের ডুবুরি দল শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে স্থগিত করেছে। শনিবার সকাল থেকে নদীতে আবার অভিযান পরিচালনা করবে বলে জানিয়েছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, গোদাগাড়ী উপজেলার ডাক বাংলোর সামনে পদ্মার চরে পিকনিক করতে গিয়ে গোসল করতে নেমে স্বামী-স্ত্রী নিখোঁজ হন। সালাউদ্দীন উত্তরা ব্যাংকে ম্যানেজার পদে কর্মরত রয়েছেন। মঞ্জুরী-সালাউদ্দীন দম্পতির ৭ বছরের ছেলে ও ২ বছরের কন্যা সন্তান রয়েছে। মৃত মঞ্জুরী পারভীন গোদাগাড়ী পৌর এলাকার ফাজিলপুর গ্রামের মৃত মফিজ নায়েবের মেয়ে। এছাড়াও তিনি বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অলরাউন্ডার সানজামুল ইসলাম ওরফে নয়নের বোন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2023 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //