যশোরে সড়কে ঝরলো তিন প্রাণ

যশোরে পৃথক দুই সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। তাদের মরদেহ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।

আজ রবিবার (২৫ ডিসেম্বর) রাত ৮টার দিকে সদর উপজেলার বাহাদুরপুরে একটি ও চাচড়া চেকপোস্ট এলাকায় আরেকটি সড়ক দুর্ঘটনা ঘটে। নিহতের স্বজনদের কান্নায় হাসপাতাল এলাকা ভারী হয়ে ওঠে। 

নিহতরা হলেন, যশোর শহরের পুরাতন কসবা কাজীপাড়ার শেখ আব্দুলপুর হান্নানের ছেলে শেখ খোকন (৩৮), উপশহর ৬ নম্বর সেক্টরের মঞ্জুরুল কাদেরের ছেলে আরমান হোসেন (৩৭) ও পোস্ট অফিস পাড়ার আব্দুস সাত্তারের ছেলে শিমুল হোসেন (৩২)। 

টিটো নামে এক যুবক জানিয়েছেন, শেখ খোকন একজন প্রাইভেটকার চালক। রবিবার প্রাইভেট কারের ত্রুটি দেখা দিলে বাহাদুরপুর এলাকার ফারুক হোসেনের গ্যারেজে নিয়ে যান। মিস্ত্রি ত্রুটি সেরে দেওয়ার পর শেখ খোকন প্রাইভেটকার চালিয়ে চেক করার জন্য বের হন। এসময় সিনজেনটা অফিসের কাছে এক মোটরসাইকেল চালককে রক্ষা করতে গিয়ে প্রাইভেটের নিয়ন্ত্রণ হারান তিনি। এসময় সড়কের পাশের গাছে ধাক্কা খেয়ে প্রাইভেটকার দুমড়ে মুচড়ে যায়। স্থানীয়রা প্রাইভেটকারে থাকা তিনজনকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে আনলে চিকিৎসক শেখ খোকন ও তার বন্ধু আরমানকে মৃত ঘোষণা করেন। আর খোকনের ভাই লিটন (২৫) প্রাথমিক চিকিৎসায় নিয়ে বাড়ি ফিরে গেছেন।

এদিকে, চাচড়া চেকপোস্ট এলাকায় শিমুল হোসেন নামে একজন মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন। মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে তিনি সড়কের পাশে ছিটকে পড়েন। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে আনলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক সাইফুর রহমান জানান, হাসপাতালে আনার আগেই ওই তিনজন মারা গেছেন। তাদের মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

যশোর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, আইনগত প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2023 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //