মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

জামালপুরের মেলান্দহে মেয়েকে উত্যক্তের প্রতিবাদ করায় মানিক মিয়া (৪৫) নামে এক মাছ ব্যবসায়ীকে রড দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে।

আজ মঙ্গলবার (২৭ ডিসেম্বর) দুপুরে মেলান্দহ পৌরসভার মধ্য নয়ানগর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মানিক মিয়া ওই গ্রামের মৃত মোজাম্মেল হকের ছেলে।

একই ঘটনায় আরো দুইজনকে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন- একই গ্রামের মৃত নেপাল ব্যাপারীর ছেলে কাশেদ (৪৫), কাশেদের স্ত্রী পারভীন বেগম (৩০) ও তার বন্ধু বেলায়েত হোসেন (৪০)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার দুপুরে মানিক মিয়ার ছোট মেয়ে মিতালী আক্তারকে প্রতিবেশী কাশেদের ছেলে আবদুল্লাহ কটূক্তি করে। এ ঘটনায় মানিক মিয়া প্রতিবাদ করলে কাশেদের পরিবারের সাথে ঝগড়ার সৃষ্টি হয়। একপর্যায়ে কাশেদ ক্ষিপ্ত হয়ে বাড়িতে থাকা রড দিয়ে মানিককে আঘাত করে। এতে তিনি জ্ঞান হারিয়ে ফেললে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। কিছুক্ষণ পর কর্তব্যরত চিকিৎসক মানিককে মৃত ঘোষণা করেন। 

নিহতের মেয়ে মিতালী আক্তার জানান, কাশেদের ছেলে আব্দুল্লাহ তাকে নিয়ে আজেবাজে মন্তব্য করছিল। বিষয়টি তিনি বাবা-মাকে জানালে তারা প্রতিবাদ জানায়। এতে কথা কাটাকাটি একপর্যায়ে কাশেদ তার বাবাকে রড দিয়ে পিটিয়ে হত্যা করে।

এ ব্যাপারে মেলান্দহ থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের স্ত্রী বাদী হয়ে কাশেদকে প্রধান আসামি করে পাঁচজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন। এ ঘটনায় জড়িত তিনজনকে আটক করা হয়েছেন বলেও তিনি জানান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2023 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //