মৌলভীবাজারে পুলিশের পৃথক অভিযানে গ্রেপ্তার ৪

মৌলভীবাজারের কুলাউড়া থানা, শ্রীমঙ্গল থানা ও জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পৃথক অভিযানে মাদকসহ চার আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

গতকাল শুক্রবার (৬ জানুয়ারি) রাতে কুলাউড়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার শরীফপুর ইউনিয়নের মনগাঁও গ্রাম থেকে খায়রুল নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে ১৬ বোতল ভারতীয় ফেন্সিল উদ্ধার করা হয়।

খায়রুল উপজেলার মনগাঁও ইউনিয়নের আব্দুল খালিকের ছেলে। 

ওপর এক অভিযানে শ্রীমঙ্গল থানা পুলিশ উপজেলার ভাড়াউড়া চা বাগান এলাকা থেকে সাজাপ্রাপ্ত দুই আসামিকে গ্রেপ্তার করেন। 

গ্রেপ্তাররা হলেন, সুখ দেব খোকা ও মো. মোরছালিন। ২০১৭ সালে শ্রীমঙ্গল থানার একটি মামলায় ১ বছর ১ মাস করে সশ্রম কারাদণ্ডের আদেশপ্রাপ্ত হয়ে পলাতক ছিলেন আসামিরা।

এদিকে শুক্রবার সন্ধ্যা ৭টায় অন্য এক অভিযানে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) শ্রীমঙ্গল থেকে ইয়াবাসহ মো. আনোয়ার হোসেন নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করে। 

ডিবি এসআই আনোয়ার হোসেন জানান, গোপন সূত্রে খবর পেয়ে ডিবির একটি টিম শ্রীমঙ্গল শহরের ভানুগাছ রোডের মাশাল্লাহ হোটেলের সামনে থেকে আনোয়রকে গ্রেপ্তার করে। এসময় তার শরীর তল্লাশী করে ৩০পিছ ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকের অনুমানিক বাজারমূল্য ৯ হাজার টাকা। 

পৃথক অভিযানে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর আজ শনিবার (৭ জানুয়ারি) সকালে মৌলভীবাজার বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2023 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //