গাজীপুরে মা-ছেলের লাশ উদ্ধার, স্বামী আটক

গাজীপুরের শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে মা ও ৪ বছর বয়সী শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

আজ শনিবার (৭ ডিসেম্বর) বিকেলে শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিম খণ্ড গ্রামের এসিআই গেইটের পেছনের তাদের নিজ বাড়ি থেকে লাশ উদ্ধার করা হয়। ঘটনায় নিহতের স্বামী ঝুমন মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পু‌লিশ।

নিহত ২২ বছর বয়সী রুবিনা শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিম খণ্ড গ্রামের সিরাজ মিয়ার মেয়ে ও মুন্সীগঞ্জের ঝুমন মিয়ার স্ত্রী ও তার ছেলে চার বছর বয়সী জিহাদ।

রুবিনার বাবা সিরাজ মিয়া জানান, পাঁচ থেকে সাড়ে পাঁচ বছর আগে ঝুমন ও রুবিনার বিয়ে হয়। বিয়ের পর থেকে তারা এক সাথে রুবিনার নিজ বাড়িতে বসবাস করছিল। স্বামীর সাথে কয়েক‌দিন  আগে থেকে ঝগড়া বিবাদ চল‌ছিল । চারদিন আগে থেকে হঠাৎ রুবিনা ও তার ছেলে নিখোঁজ হয়ে যায়। স্বজনরা মা ও ছেলের খোঁজ করলে তাদের ঘর ও গেট তালাবদ্ধ অবস্থায় পায়। এ অবস্থায় নিহতের বোন সেলিনা শনিবার বিকেলে ওই তালাবদ্ধ ঘরের তালা ভেঙে মা ও ছেলের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আমজাদ হোসেন জানান, স্বজনদের দেয়া তথ্যমতে ঘটনাস্থলে এসে মরদেহ দেখতে পেয়ে ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করা হয়েছে। ‌নিহতের স্বামীকে আটক করা হয়েছে বলেও জানান তি‌নি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2023 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //