নাটোরে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেপ্তার ২

নাটোরে পৃথক দুই স্থান থেকে সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। গতকাল সোমবার (১৬ জানুয়ারি) বিকেলে নাটোর জেলার বড়াইগ্রাম বনপাড়া বাজার ও লালপুর উপজেলার চকবাদেকুল এলাকা থেকে সাজাপ্রাপ্ত আসামিসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়।

আজ মঙ্গলবার (১৭ জানুয়ারি) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন নাটোর র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- নাটোর লালপুর উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের মো. মোজাহার আলীর ছেলে মো. বজলুর রহমান (৪৫) এবং লালপুর উপজেলার রামকৃষ্ণপুর (চিনিরবটতলা) গ্রামের মো. মিন্নাত ইসলামের ছেলে মো. সবুজ ইসলাম (১৯)।

র‌্যাব-৫ জানায়, সোমবার (১৬ জানুয়ারি) বিকেলে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোরে বড়াইগ্রাম উপজেলার বনপাড়া বাজার ও লালপুরের চকবাদেকুল এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

এসময় বড়াইগ্রাম উপজেলার বনপাড়া বাজার এলাকা থেকে ৬ মাসের সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত একজন পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়।

পরে লালপুর উপজেলার চকবাদেকুল এলাকায় অভিযান চালিয়ে ২৯০ পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তার ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তিনি দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা বাহিনীর চোখকে ফাঁকি দিয়ে মাদক কেনাবেচা করে আসছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে।

র‌্যাব-৫ আরো জানায়, এ ঘটনায় লালপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামিকে লালপুর থানায় হস্তান্তর করা হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2023 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //