রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৩৮

গত ২৪ ঘণ্টায় রাজশাহীতে পুলিশের নিয়মিত মাদকবিরোধী অভিযানে ৩৮ জনকে আটক করা হয়েছে। এর মধ্যে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ আরএমপি ২১ জন এবং রাজশাহী জেলা পুলিশ ১৭ জনকে আটক করে।

আজ বুধবার (২৫ জানুয়ারি) গণমাধ্যমে পাঠানো আরএমপি ও জেলা পুলিশের পৃথক দুটি সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

রাজশাহী জেলা পুলিশের বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা একজন, তানোর থানা দুইজন, বাগমারা থানা একজন, দুর্গাপুর থানা একজন, পুঠিয়া থানা একজন, চারঘাট মডেল থানা পাঁচজন ও বাঘা থানা ছয়জনকে আটক করে। যার মধ্যে সাতজন ওয়ারেন্টভুক্ত আসামি, ছয়জনকে মাদকদ্রব্যসহ চারজনকে অন্যান্য মামলায় গ্রেপ্তার করা হয়েছে। গোদাগাড়ী মডেল থানা পুলিশ আসাদুল ইসলামকে (২৭) ৪ কেজি গাঁজাসহ আটক করে। তানোর থানা পুলিশ শ্রী গোবিন্দ মালাকারকে (৪৫) ১৫ গ্রাম গাঁজাসহ আটক করে। বাগমারা থানা পুলিশ নাহিদ হাসান ওরফে মিকাইলকে (২৩) ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে। পুঠিয়া থানা পুলিশ জিয়ারুল ইসলামকে (৪৬) ৩ গ্রাম হেরোইনসহ আটক করে। চারঘাট মডেল থানা পুলিশ মুকিদুল মোল্লাকে (৪৬) ২৫০গ্রাম গাঁজাসহ আটক করে। বাঘা থানা পুলিশ তরঙ্গ ইসলামকে (২৫) ১১ গ্রাম হেরোইন ও ৫২ পিস ইয়াবাসহ আটক করে।

এদিকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা- দুইজন, রাজপাড়া থানা- দুইজন, চন্দ্রিমা থানা- তিনজন, মতিহার থানা- একজন, কাটাখালী থানা- তিনজন, বেলপুকুর থানা- একজন, শাহমখদুম থানা- দুইজন, পবা থানা- দুইজন, কাশিয়াডাঙ্গা থানা- দুইজন ও দামকুড়া থানা- তিনজনকে আটক করে। যার মধ্যে ১৬ জন ওয়ারেন্টভুক্ত আসামি, চারজনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। মাদক মামলায় অভিযুক্ত আসামিদের কাছ থেকে ৫ গ্রাম হেরোইন, ১ বোতল ফেনসিডিল ও ৩০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।

আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2023 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //