গাজীপুরে ছুরিকাঘাতে নারী পোশাক শ্রমিক নিহত

গাজীপুর মহানগরীর চান্দনা চৌরাস্তা এলাকায় ছুরিকাঘাতে এক নারী পোশাক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় জড়িত যুবককে স্থানীয় লোকজন আটক করে পুলিশে সোপর্দ করেছে।

রবিবার (২৬ ফেব্রুয়ারি) রাতে মহানগরীর ব্যস্ততম চান্দনা চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত পোশাক শ্রমিক তাছলিমা আক্তার (১৭)। তিনি নীলফামারী জেলার সৈয়দপুর থানার দক্ষিণ নিয়ামতপুর আদানীর মোড় এলাকার মো. তাজুল ইসলামের মেয়ে। তিনি মহানগরীর চান্দনা চৌরাস্তা এলাকায় টিএম ফ্যাশন গার্মেন্টসের কাটিং অপারেটর ছিলেন।

আটক যুবকের নাম মো. ফয়সাল (২৬)। ফয়সাল গাজীপুর মহানগরীর চান্দনা চৌরাস্তা এলাকার শহীদুল্লাহর ছেলে।

স্থানীয়রা জানান, রবিবার রাত আটটার দিকে কারখানা ছুটির পর ওই নারী পোশাক শ্রমিক কারখানা থেকে বাসায় ফিরছিলেন। পথে চান্দনা চৌরাস্তা থেকে একটি গলির ভিতর দিয়ে যাওয়ার সময় ও যুবক তার গতিরোধ করে। পরে তাদের মধ্যে ধস্তাধস্তির একপর্যায়ে যুবক ছুরিকাঘাত করলে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে স্থানীয়রা মো. ফয়সালকে (২৬) আটক করে পুলিশে দেয়।


গাজীপুর মহানগর পুলিশের বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সানোয়ার জাহান জানান, নিহত পোশাক শ্রমিক ও আটক যুবক একই কারখানায় কাজ করতো। ওই যুবক বিভিন্ন সময় মেয়েটিকে বিরক্ত করতো। এ বিষয়ে কারখানা কর্তৃপক্ষের কাছে অভিযোগ দিলে যুবকের চাকরি চলে যায়। ঘটনার সময় এ নিয়ে বাক-বিতণ্ডার একপর্যায়ে ওই যুবক ছুরিকাঘাত করলে নারী পোশাক শ্রমিকের মৃত্যু হয়। এ ব্যাপারে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2023 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //