ঝিনাইদহ জেলা ব্রান্ডিং গানের উদ্বোধন

ঝিনাইদহ জেলা ব্রান্ডিং গানের উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার (১ এপ্রিল) বিকেলে ঝিনাইদহ জেলা প্রশসকের কার্যালয়ে এ গানের উদ্বোধন করেন ঝিনাইদহ জেলা প্রশাসক মনিরা বেগম।

জাহেদী ফাউন্ডেশনের পৃষ্ঠপোষকতায় গানটির চিত্রধারণ ও সম্পাদনা করা হয়। জেলা প্রশাসক মনিরা বেগমের সার্বিক নির্দেশনায় গানটি রচনা করা হয়। গানটির গীতিকার, সুরকার ও গায়ক শফিক তুহিন।

এ গানের মাধ্যমে ঝিনাইদহ জেলার ইতিহাস, ঐতিহ্য ও সম্ভাবনাকে তুলে ধরা হয়। সেখনে জেলার মানুষের জীবন-জীবিকা, প্রকৃতি, কৃতি সন্তানসহ বিভিন্ন ফসলের চিত্রায়ন করা হয়। সেখানে, ঝিনাইদহকে নতুন রূপে দেখানোর চেষ্টা করা হয়েছে। পজিটিভ ঝিনাইদহকে তুলে ধরা হয়েছে গানের বিভিন্ন দিক থেকে।

এসময় আরো উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, পৌর মেয়র ও জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী সদস্য কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল, জেলা প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান প্রমুখ।

জেলা প্রশাসক মুনিরা বেগম বলেন, বাংলাদেশের মধ্যে ঝিনাইদহ জেলা খুবই সম্ভাবনাময় একটি জেলা। এ জেলার ইতিহাস, ঐতিহ্য অনেকে জানেন না। তারা এ গানটি শুনলেই জেলার একটি পরিচিতি পাবে।

জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী সদস্য কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল বলেন, আমরা বরাবরই ভালো কাজের সাথে ছিলাম, আছি, থাকবো। জাহেদী ফাউন্ডেশন মানুষের জন্য।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //