যশোরে মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড

দীর্ঘ ১৮ বছর পর হেরোইনের মামলায় মাদক ব্যবসায়ী কবির হোসেন মুকুলকে যাবজ্জীবন ও তার স্ত্রী রহিমা খাতুন ওরফে বুদ্ধি বুড়িকে ৫ বছরের কারাদণ্ড দিয়েছেন যশোরের একটি আদালত।

আজ বৃহস্পতিবার (১৮ মে) অতিরিক্ত জেলা ও দায়রা জজ ৪র্থ আদালতের বিচারক সুরাইয়া সাহাব এক রায়ে এ আদেশ দিয়েছেন। দণ্ডপ্রাপ্ত মুকুল হোসেন ও তার স্ত্রী বুদ্ধি বুড়ি শহরে চাঁচড়া রায়পাড়ার ইসমাইল কলোনির বাসিন্দা। বিষয়টি নিশ্চিত করেছেন এপিপি আলতাফ হোসেন। 

মামলার অভিযোগে জানা গেছে, ২০০৫ সালের ২৮ জুন গোপন সংবাদের ভিত্তিতে যশোর সদরের রামনগর পুকুরকুল গ্রামে অভিযান চালায় ডিবি পুলিশ। এসময় কবির হোসেন মুকুল ও তার স্ত্রী রহিমা খাতুন ওরফে বুদ্ধি বুড়িকে আটক করা হয়। তল্লাশি করে মুকুলের কাছ থেকে ৩০ গ্রাম ও বুদ্ধি বুড়ির কাছ থেকে ২০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এসআই শহিদুল ইসলাম বাদী হয় আটক দুইজনের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে কোতয়ালি থানায় মামলা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই রিয়াজুল ইসলাম তদন্ত শেষে ওই বছর ২৩ জুলাই কবির হোসেন মুকুল ও তার স্ত্রী রহিমাকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দেন। দীর্ঘ সাক্ষী গ্রহণ শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় বিচারক আসামি কবির হোসেন মুকুলকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড, ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ মাসের কারাদণ্ড এবং রহিমা খাতুন ওরফে বুদ্ধি বুড়িকে ৫ বছর সশ্রম কারাদণ্ড, ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ২ মাসের কারাদণ্ডের আদেশ দিয়েছে। দণ্ডপ্রাপ্ত দম্পতি কারাগারে আটক আছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //