টেকনাফে ২ লাখ ইয়াবাসহ আটক ৪

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ২ লাখ ১০ হাজার ইয়াবাসহ চার মাদক কারবারিকে আটক করেছে বিজিবি ও র‌্যাব।

আজ রবিবার (১৫ অক্টোবর) বেলা ১১টায় এ তথ্যটি নিশ্চিত করেছে ২ বিজিবি ও র‌্যাব-১৫।

এক বার্তায় টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. মহিউদ্দীন আহমেদ জানান, মিয়ানমার থেকে সীমান্ত পার হয়ে টেকনাফের দেড় নম্বর নামক এলাকা দিয়ে মাদকের একটি বড় চালান প্রবেশের তথ্য পায় বিজিবি। তাই নাজিরপাড়া বিওপির বিজিবির একটি দল দেড় নম্বর নামক এলাকায় গিয়ে কেওড়া বাগানে কৌশলগত অবস্থান নেয়।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে তিনজন ব্যক্তি ১টি কাঠের নৌকাযোগে সীমান্তের শূন্যলাইন অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে চলে আসে। এসময় তাদেরকে চ্যালেঞ্জ করলে বিজিবির উপস্থিতি টের পেয়ে নৌকায় থাকা ব্যক্তিরা রাতের অন্ধকারে নাফ নদীতে লাফিয়ে ঘন কেওড়া বাগানের ভেতর পালিয়ে যায়।

লে. কর্নেল মো. মহিউদ্দীন আহমেদ আরো জানান, বিজিবি টহলদল ঘটনাস্থলে পৌঁছে নৌকাটি তল্লাশি করে নৌকার পাটাতনের নিচে অভিনব পদ্ধতিতে লুকায়িত অবস্থায় একটি প্লাস্টিকের বস্তা উদ্ধার করে। এরপর বস্তার ভেতর থেকে ১ লাখ ৫০ হাজার ইয়াবা জব্দ করতে সক্ষম হয়। এসময় কাঠের নৌকাটিও জব্দ করা হয়। এ ব্যাপারে পালিয়ে যাওয়া ব্যক্তিদের শনাক্ত করার জন্য ব্যাটালিয়নের গোয়েন্দা কার্যক্রম চলমান রয়েছে বলে জানান বিজিবি অধিনায়ক।

এদিকে রবিবার বেলা ১১টায় কক্সবাজারস্থ র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী এক বার্তায় জানান, টেকনাফের মৌলভীপাড়া অভিযান চালিয়ে ৬০ হাজার ইয়াবাসহ চারজনকে আটক করা হয়েছে। দাবি করা হয়, আটক চারজনই মাদক কারবারি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2023 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //