পঞ্চগড়ে নৌকার প্রার্থী পরিবর্তনের দাবিতে সংবাদ সম্মেলন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পঞ্চগড়-১ আসনে (পঞ্চগড় সদর, তেঁতুলিয়া ও আটোয়ারী উপজেলা) আওয়ামী লীগের প্রার্থী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাঈমুজ্জামান ভূইয়ার মনোনয়ন বাতিলসহ প্রার্থীতা পরিবর্তনের দাবিতে সংবাদ সম্মেলন করেছে জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। 

সোমবার (২৭ নভেম্বর) বিকেলে সদরসহ তিন উপজেলার সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীর ব্যানারে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় চত্বরে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন- পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মজাহারুল হক প্রধান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট ও আটোয়ারী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি তৌহিদুল ইসলাম। তারা তিনজনই আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ছিলেন।

এছাড়া সংবাদ সম্মেলনে শুভেচ্ছা বক্তব্য রাখেন- তেতুঁলিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী মাহমুদুর রহমান ডাবলু।

বক্তারা দলের ত্যাগী নেতাদের মনোনয়ন না দিয়ে নাঈমুজ্জামান ভূইয়াকে মনোনয়ন দেয়ার প্রতিবাদ জানিয়ে বলেন, তৃণমূলকে উপেক্ষা করে একজন হাইব্রীড নেতাকে মনোনয়ন দেয়া হয়েছে। আওয়ামী লীগে এসে তিনি দুই বছরে টাকার জোরে সহ-সভাপতি হয়েছেন। ছাত্রলীগ তো দূরের কথা বঙ্গবন্ধুর আদর্শে যার কোন রাজনৈতিক ক্যারিয়ার ছিল না। তাকে মনোনয়ন দেয়া হয়েছে।

অবিলম্বে তার মনোনয়ন প্রত্যাহার করে দলের দীর্ঘদিনের ত্যাগী রাজনীতিবিদদের মনোনয়ন দিতে দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দাবি জানান তারা।

সেই সাথে মঙ্গলবার সকাল ১১টায় জেলা শহরের চৌরঙ্গী মোড় এলাকায় আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পুনঃবিবেচনার দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করার ঘোষণা দেন বক্তারা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //