এবার নির্বাচনের মাঠে নকুল কুমার বিশ্বাস

এবার নির্বাচনের মাঠে প্রতিদ্বন্দ্বিতায় নামছেন প্রখ্যাত সঙ্গীত শিল্পী নকুল কুমার বিশ্বাস। তিনি বাংলাদেশ কৃষক শ্রমিক জনতা লীগের প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবেন বরিশাল-২ (উজিরপুর-বানারীপাড়া) আসনে।

আজ মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুরে উজিরপুর উপজেলা নির্বাহী অফিসার ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সহকারী রিটার্নিং অফিসার ফারিহা তানজিনের কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন নকুল কুমার বিশ্বাস।

এর আগে বরিশাল-২ আসন থেকে রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস।

একই দিন উজিরপুর-বানারীপাড়া আসনে প্রতিদ্বন্দ্বিতার জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেন তৃণমূল বিএনপির প্রার্থী শাহজাহান সিরাজ, জাতীয় পার্টির প্রার্থী স্বপন মৃধা মাহমুদ, ওয়ার্কার্স পার্টির প্রার্থী জহিরুল ইসলাম টুটুল এবং উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সীমা রানী শীল মনোনয়নপত্র সংগ্রহ করেন।

সহকারী রিটার্নিং অফিসার ও উজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারিহা তানজিন জানান, যতটুকু জেনেছি মঙ্গলবার দুপুর পর্যন্ত আসনটিতে ৬ জন মনোনয়নপত্র ক্রয় করেছেন। এদের মধ্যে সঙ্গীত শিল্পী নকুল কুমার বিশ্বাস মঙ্গলবার দুপুরে তার কার্যালয় থেকে মনোনয়নপত্র নিয়েছেন। তবে এখন পর্যন্ত কেউ জমা দেননি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //