কুমিল্লায় স্বতন্ত্র প্রার্থীদের ঈগল নিয়ে কাড়াকাড়ি

কুমিল্লায় ১১টি আসনে ৮৮ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দিয়েছেন রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক খন্দকার মুশফিকুর রহমান। আজ সোমবার (১৮ ডিসেম্বর) স্বতন্ত্রপ্রার্থীদের প্রতীক বরাদ্দের সময় ঈগল প্রতীক নিয়ে হট্টগোল হয়। স্বতন্ত্র প্রার্থীদের প্রতীক হিসেবে অনেকের চাওয়া ছিল ঈগল। 

কুমিল্লা ৫ আসনের স্বতন্ত্রপ্রার্থী সাজ্জাদ হোসেন, আবু জাহের ও বিএনপির বহিষ্কৃত নেতা শওকত মাহমুদ ঈগল প্রতীকের আবেদন করেন। এসময় শওকত মাহমুদকে ঈগল প্রতীক বরাদ্দ দেন জেলা রিটার্নিং কর্মকর্তা। 

এসময় আবু জাহের ও সাজ্জাদ হোসেন আপত্তি জানান। তাদের আপত্তির জবাবে জেলা রিটার্নিং কর্মকর্তা জানান, শওকত মাহমুদ আগের দিন আবেদন করেছেন তাই তাকে ঈগল প্রতীক বরাদ্দ দিয়েছি।

এদিকে কুমিল্লা ১১ আসনে স্বতন্ত্রপ্রার্থী মিজানুর রহমান ও নিজাম উদ্দীন ঈগল প্রতীক দাবি করেন। এসময় রিটার্নিং কর্মকর্তা লটারি করে নিজাম উদ্দীনকে ঈগল প্রতীক বরাদ্দ দেন। 

এদিকে সদর আসনে একাধিক স্বতন্ত্র প্রার্থী না থাকায় সংরক্ষিত আসনের সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমা তার পছন্দের ঈগল প্রতীক পান। 

রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক খন্দকার মুশফিকুর রহমান বলেন, আজ থেকে প্রার্থীদের নির্বাচনী আচরণবিধি মেনে প্রচার-প্রচারণা চালাতে হবে।  

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //