নৌকায় ভোট দিতে না চাওয়ায় ভোটারের গালে চড়

নৌকা প্রতীকে ভোট দিতে না চাওয়ায় উমেদ আলী (৫০) নামের এক ভোটারকে চড় মারার অভিযোগ উঠেছে রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল ওয়াদুদ দারার ছোট ভাই আবু হানিফ সুজার বিরুদ্ধে।

আজ সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরে রাজশাহীর দুর্গাপুর উপজেলার শ্যামপুর বাজারে এ ঘটনা ঘটে। গণসংযোগ চলাকালে আব্দুল ওয়াদুদ দারার উপস্থিতিতেই এ ঘটনা ঘটে বলে জানান স্থানীয়রা।

উমেদ আলী একই এলাকার নামোদরখালী গ্রামের বাসিন্দা। এ ঘটনায় তিনি থানায় লিখিত অভিযোগ করবেন বলে জানান।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাজশাহী-৫ আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী আব্দুল ওয়াদুদ দারা সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে শ্যামপুর বাজারে গণসংযোগ করছিলেন। এসময় পানের আড়তের কাছে উমেদ আলী নামে ওই ব্যক্তির কাছে নৌকা প্রতীকে ভোট চান দারার ছোট ভাই আবু হানিফ সুজা। কিন্তু নৌকা প্রতীকে ভোট দিতে না চাওয়ায় উমেদ আলীকে চড় মারেন সুজা।

এসময় উত্তেজনা ছড়িয়ে পড়লে সুজা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করেন। বিব্রত হয়ে আব্দুল ওয়াদুদ দারাও কিছুক্ষণ পর নেতাকর্মীদের নিয়ে চলে যান।

উমেদ আলী অভিযোগ করে বলেন, আব্দুল ওয়াদুদ দারার ছোট ভাই আবু হানিফ সুজা তার কাছে নৌকা প্রতীকে ভোট চান। তিনি ভোট দিতে অপারগতা প্রকাশ করার সঙ্গে সঙ্গে তার দুই গালে চড় মারেন সুজা।

তবে আবু হানিফ সুজা এ অভিযোগ অস্বীকার করে বলেন, উমেদ আলী বিএনপির কর্মী। আওয়ামী লীগকে নিয়ে বিদ্রুপ করায় কেউ তাকে চড় মেরেছে। ঘটনার সময় আমি সেখানে ছিলাম না।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম বলেন, এখনও কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //