ভোটকেন্দ্রে নাশকতার প্রধান পরিকল্পনাকারী গ্রেপ্তারের দাবি র‍্যাবের

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচাল করতে ভোটকেন্দ্রে অগ্নিসংযোগের প্রধান পরিকল্পনাকারী নলছিটি উপজেলা বিএনপির সভাপতি আনিসুর রহমান হেলালকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮ সদস্যরা।

আজ শনিবার (৬ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে বরিশাল নগরীর রূপাতলী এলাকায় র‌্যাব-৮ সদর দপ্তরের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৮ এর অধিনায়ক জুবায়ের আলম শোভন।

তিনি জানান, আনিসুর রহমান হেলাল ও তার বাহিনী ঝালকাঠির নলছিটি এলাকায় নির্বাচন বানচাল করতে বেশকিছু কেন্দ্রে নাশকতা এবং ভোট কেন্দ্রে অগ্নিসংযোগের পরিকল্পনা করছিল। নির্দেশনা মোতাবেক তার সহযোগীরা নলছিটি উপজেলার ভৈরবপাশা ইউনিয়নের প্রতাপ স্কুলের পাশে খড় দিয়ে ভোট কেন্দ্রে আগুন লাগানোর পরিকল্পনা গ্রহণ করে।

আধুনিক তথ্য প্রযুক্তির সহায়তা ও গোয়েন্দাদের তথ্য অনুযায়ী এসব পরিকল্পনার খবর জানতে পেরে তাকে গ্রেপ্তার করা হয়েছে। হেলাল বেশকয়েকটি নাশকতা মামলার আসামি বলেও জানান র‌্যাবের অধিনায়ক।

এদিকে বরিশাল বিভাগের ২১টি আসনে সুষ্ঠু ও নিরপেক্ষ ভোটের লক্ষ্যে র‌্যাব কাজ করে যাচ্ছে বলেও জানান তিনি। কেউ যদি নাশকতা করার চেষ্টা করে তিনি যেই হোক তাকে ছাড় দেয়া হবে না বলেও হুশিয়ারি দেন র‌্যাবের অধিনায়ক শোভন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //