বৃহস্পতিবার থেকে চলবে বেনাপোল এক্সপ্রেস ট্রেন

রাজধানীর গোপীবাগে বেনাপোল এক্সপ্রেস ট্রেনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনার পর অনিবার্য কারণবশত ৬-৭ জানুয়ারি ঢালারচর এবং ৬-৭-৮ জানুয়ারি বেনাপোল এক্সপ্রেস ট্রেন চলাচল বন্ধ থাকে।

গত শনিবার (৬ জানুয়ারি) রাত সাড়ে ১২টার দিকে পশ্চিমাঞ্চল রেলওয়ের ফেসবুক পেইজে এক পোস্টে বিষয়টি জানানো হয়। পাশাপাশি দেশের বিভিন্ন রুটে চলাচলকারী আরো ২০টি ট্রেন দুইদিন না চালানোর সিদ্ধান্ত নেন বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষ। 

বেনাপোল এক্সপ্রেস ট্রেনটি কবে নাগাদ চালু হবে এব্যাপারে জানতে চাইলে আজ মঙ্গলবার (৯ জানুয়ারি) সকালে বাংলাদেশ রেলওয়ের বেনাপোল স্টেশন মাস্টার শাহিদুজ্জামান জানান, আগামী বৃহস্পতিবার (১১ জানুয়ারি) থেকে বেনাপোল এক্সপ্রেস ট্রেনটি চালু করা হবে।

তিনি জানান, আগামী বৃহস্পতিবার দুপুর ১ টার সময় বেনাপোল থেকে ঢাকার উদ্দেশ্য ট্রেনটি ছেড়ে যাবে। পরে ওইদিন রাত ১১ টা ৪৫ মিনিটে ট্রেনটি ঢাকা থেকে ফের বেনাপোলে উদ্দেশ্যে ছেড়ে আসবে। বৃহস্পতিবার ট্রেনটি সাপ্তাহিক বন্ধ থাকার কথা থাকলেও সেদিন ট্রেনটি চালু করা হবে বলে জানান রেলওয়ের এই কর্মকর্তা।

উল্লেখ্য, গত শুক্রবার (৫ জানুয়ারি) রাত ৯টার দিকে রাজধানীর গোপীবাগে বেনাপোল এক্সপ্রেস ট্রেনে ভয়াবহ অগ্নিকাণ্ডে চারজন যাত্রীর মৃত্যু হয়। এ ঘটনার পর রাতে ঢালারচর ও বেনাপোল এক্সপ্রেস ট্রেন চলাচল বন্ধের সিদ্ধান্ত নেন বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //