মৃত্যুর আগ পর্যন্ত আপনাদের পাশে থাকতে চাই: পলক

ডাক, টেলিযোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক বলেছেন, অতীতে বন্যা, করোনা এবং প্রাকৃতিক দুর্যোগে আপনাদের পাশে যেভাবে ছিলাম। আমি মৃত্যুর আগ পর্যন্ত যেন আপনাদের পাশে থাকতে পারি।

আজ রবিবার (২১ জানুয়ারি) সকালে সিংড়ায় প্রতিমন্ত্রীর নিজ বাসভবনে প্রধানমন্ত্রী ও ব্যক্তিগত তহবিল থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রীর জুনাইদ আহমেদ পলক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিংড়ার শীতার্ত মানুষের জন্য ৫ হাজার কম্বল পাঠিয়েছেন। আমি ব্যক্তিগতভাবে বিভিন্ন জায়গাহ থেকে চেয়ে আরো ১৫ হাজার কম্বল সংগ্রহ করেছি। প্রত্যেকটি ইউনিয়নে আমাদের চেয়ারম্যান ও মেম্বারদের মাধ্যমে প্রধানমন্ত্রীর ৪০০ করে কম্বল বিতরণ করা হবে। প্রতিটি গ্রামে খুঁজে খুঁজে যাদের একটা কম্বল কেনার সামর্থ্য নেই, শীতে কষ্ট পাচ্ছে, তাদের বাড়ি বাড়ি গিয়ে কম্বল দেওয়া হবে। পরিবারের প্রবীণ ব্যক্তি, অসহায় দরিদ্র এবং শীতার্ত মানুষের মাঝে এসব কম্বল আমরা দেবো। কোনো একটা মানুষ যেন শীতে কষ্ট না পায়। সেজন্য আমাদের নেতৃবৃন্দরা ঘুরে ঘুরে বের করবে শীতার্ত মানুষদের।

অনুষ্ঠানে সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুল রহমানসহ ১২ ইউনিয়নের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //