পুঠিয়ায় এক রাতেই ৯ দোকানে চুরি

রাজশাহীর পুঠিয়ার বানেশ্বর বাজারে বিকাশের দোকানসহ এক রাতে ৯ দোকানে চুরির ঘটনা ঘটেছে। একরাতে এতোগুলো দোকানে চুরির ঘটনায় আতঙ্কে রয়েছেন দোকান-মালিকরা।

আজ রবিবার (১১ ফেব্রুয়ারি) ভোর ৪টার দিকে রাজশাহী-ঢাকা মহাসড়কের পুঠিয়ার বানেশ্বর ট্রাফিক মোড় সংলগ্ন লতিফ সুপার মার্কেটে এ চুরির ঘটনা ঘটে।

দোকান মালিকরা জানান, চোররা সংঘবদ্ধভাবে দোকানের সার্টার টেনে ভেতরে প্রবেশ করে ৯টি দোকান থেকে ২টা মোবাইল ফোন, নগদ প্রায় আড়াই লাখ টাকা নিয়ে যায়। তবে নগদ টাকা ছাড়া অন্য কোনো মালামাল চুরি হয়নি বলে দোকান মালিকরা জানান। 

চুরি যাওয়া দোকানগুলোর মধ্যে ঢাকা স্টোর থেকে ৯০ হাজার, রানা টেলিকম থেকে ৮ হাজার ২০০, স্মার্ট কসমেটিকস থেকে ১১ হাজার, ধাম ইয়া কসমেটিকস থেকে ১১ হাজার, সবুজের নগদ, বিকাশ ও সিটি কসমেটিক থেকে এক লাখ, জুঁই মনি কসমেটিকস থেকে ৯ হাজার, ব্লু বার্ড থেকে ১৪ হাজার ৫০০ ও শান্ত হোসেনের মিরাক্কেল থেকে ৮ হাজার টাকা।

মার্কেটের বিভিন্ন স্থানে সিসি ক্যামেরা থাকলেও একজন মানকি টুপি পরে ভেতরে প্রবেশ করেন। চুরি করার সময় সিসি ক্যামেরা ঘুরিয়ে দেওয়া হয়, যার কারণে বাকিদের দেখা যায়নি।

একসঙ্গে এতগুলো দোকান চুরি হলো তখন ডিউটিরত নাইটগার্ড কি করল? এমন প্রশ্নের জবাবে বানেশ্বর বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি জুবায়ের হোসেন বলেন, আমার বাজারের নাইট গার্ড ভালো ডিউটি করেন কিন্তু এই লতিফ মার্কেটে সামনে থেকে সাটার নামিয়ে দেওয়ার কারণে ঘিরে থাকে। যার কারণে বাইর থেকে ভিতরে কিছু দেখা যায় না। ফুটেজ দেখে মনে হলো ভোর বেলায় পেছনের দিক থেকে ঢুকে এ চুরির ঘটনা ঘটেছে।

পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সাইদুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করি ও সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে। আসামিদের সনাক্তের চেষ্টা চলছে। চোর চক্রকে গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করেছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //