ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিকের কাছে চাঁদা চেয়ে হুমকি

দৈনিক খবরের কাগজ পত্রিকার ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি মো. জুয়েল রহমানের কাছে মুঠোফোনে কল করে সামাজিক যোগাযোগ মাধ্যমে এডিটিং করে আপত্তি কর ছবি ছেড়ে ভাইরাল করে দেওয়ার হুমকি দিয়ে চাঁদা দাবির অভিযোগ পাওয়া গেছে।

গতকাল সোমবার (১২ ফেব্রুয়ারি) বিকেলে এ ঘটনা ঘটে। এ ঘটনায় প্রতিকার চেয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় ডায়েরি করেছেন মো. জুয়েল রহমান। তিনি জেলা শহরের কাজীপাড়া এলাকার মৃত মস্তু মিয়ার ছেলে।

সাধারণ ডায়েরি সূত্রে জানা গেছে, বিকেল সোয়া চারটার দিকে তার মুঠোফোনে অজ্ঞাত একজন কল করে ২০ হাজার টাকা চাঁদা দাবি করেন। টাকা না দিলে তার ছবি বিকৃত করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। পরবর্তীতে জুয়েলের হোয়াটসঅ্যাপ নম্বরে ম্যাসেজের মাধ্যমে একটি বিকাশ নম্বর দেন টাকা পাঠানোর জন্য।

জুয়েল রহমান জানান, তিনি সামাজিক নিরাপত্তা নিয়ে শঙ্কাবোধ করছেন। বিষয়টি সম্পর্কে সকল শুভাকাঙ্খীসহ পরিচিতজনদের সতর্ক থাকার অনুরোধ জানিয়ে দ্রুত হুমকিদাতাকে শনাক্ত করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন পুলিশের কাছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, হুমকিদাতাকে শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //