পুঠিয়ায় বাড়ির গেটের সামনে থেকে লাশ উদ্ধার

রাজশাহীর পুঠিয়ায় বাড়ির গেটের পাশে থেকে জালাল উদ্দীন (৩৫) নামের একজনকে উদ্ধার করেছে পুলিশ। তিনি পুঠিয়া পৌর সদরের কাঁঠালবাড়িয়া উত্তরপাড়া এলাকার মৃত আব্দুল মালেক উদ্দিনের ছেলে।

গতকাল সোমবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে জালালের লাশ উদ্ধার করা হয়। পিতার সম্পত্তি থেকে বঞ্চিত হওয়ায় হতাশায় ভুগছিলেন তিনি।

পুলিশ জানায়, ধনাঢ্য পিতার সম্পত্তি থেকে বঞ্চিত হওয়ার পর জালাল উদ্দিন ঢাকা চলে যান। কিছুদিন আগে তার স্ত্রী তাকে ছেড়ে অন্যত্র বসবাস শুরু করেন। গতকাল রবিবার ঢাকা থেকে এসে জালাল বাড়ির পাশে একটি মসজিদে থাকেন। সোমবার সকাল সাড়ে দশটার দিকে তিনি বাড়িতে আসেন। তাকে বাড়িতে ঢুকতে না দিয়ে তার মাসহ বাড়ির লোকজন গেটে তালা মেরে অন্যত্র চলে যান। গেটে দিনভর অপেক্ষা করেও বাড়িতে ঢুকতে না পেরে বিকেল সোয়া ৪টার দিকে হার্ট অ্যাটাক করে সেখানেই তার মৃত্যু হয়।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান জানান, খবর পেয়ে জালালের লাশ উদ্ধার করে পুলিশ। তার স্ত্রী নুরনাহার বেগম নরসিংদী থেকে আসার পর মামলা হবে কিনা সেটা জানা যাবে। আগামীকাল মঙ্গলবার ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //