শেরপুরে ৩ হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

শেরপুরের স্বাস্থ্য বিভাগের নিয়মিত অভিযানের ধারাবাহিকতার আজ বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত জেলা সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্যের নেতৃত্বে জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেটের সহযোগিতায় শহরের বিভিন্ন বেসরকারি হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

এসময় শহরের নারায়ণপুর মহল্লার আবেদা-হাসিনা জেনারেল হাসপাতাল, সেন্ট্রাল ডায়াগনোসিস সেন্টার ও ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টারের বৈধ কাগজপত্র না থাকায় সিলগালা করা হয়।

এছাড়া মহসিনীয়া ডায়াগনস্টিক সেন্টার ও আবেদীন জেনারেল হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষার বিভিন্ন কাগজপত্র সমন্বয় না থাকায় ৫ হাজার করে মোট ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সিভিল সার্জনের সাথে এসময় জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট সালাউদ্দিন বিশ্বাস, সদর উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তা ডা. মোবারক হোসেনসহ জেলা স্বাস্থ্য বিভাগ ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

এ নিয়ে গত তিন দিনে শেরপুরের বিভিন্ন এলাকায় ১১টি বেসরকারি হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে সিলগালাসহ জরিমানা আদায় করা হলো।

এদিকে অভিযানের বিষয়ে জেলা সিভিল সার্জন ডা. অনুপম ভট্টাচার্য জানিয়েছেন, স্বাস্থ্য বিভাগের অবৈধ ব্যবসায়ীদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //