অটোরিকশার ধাক্কায় বৃদ্ধ নিহত, লাখ টাকায় ইউপি চেয়ারম্যানের রফাদফা

লালমনিরহাটে অটোরিকশার ধাক্কায় ফজলুল হক (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। আজ শনিবার (২ মার্চ) বিকালে সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের গোল্ডেন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এদিকে নিহতের লাশ মর্গে রেখে অটোরিকশা চালককে আটক করে এক লাখ টাকা নিয়ে ম্যানেজ করার অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে। নিহত ফজলুল হক ওই এলাকার মৃত নইমুদ্দিনের ছেলে।

স্থানীয়রা জানায়, নিহত ফকলুল হক অসুস্থ ছিলেন। সম্প্রতি তার পিত্যথলিতে অপারেশন করা হয়। শনিবার অসুস্থ ফজলুল হক তার নিজ বাড়ি সংলগ্ন রাস্তা পার হচ্ছিলেন। এসময় দ্রুতগতিতে একটি অটোরিকশা এসে ধাক্কা দিলে তিনি চাকার নিচে পড়ে যান। এসময় অটোরিকশার চাকা তার পেটের অপারেশনের জায়গা দিয়ে চলে গেলে সেলাই ফেটে যায়। পরে স্থানীয় লোকজন দ্রুত লালমনিরহাট সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় স্থানীয়রা অটোরিকশা ও চালককে আটক করে।

খবর পেয়ে স্থানীয় গোকুন্ডা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ টোটন নিহতের বাড়িতে চলে আসেন। এ ঘটনায় নিহতের পরিবার যেন থানায় অভিযোগ না দেয় এজন্য তাদেরকে ম্যানেজ করতে ইউপি চেয়ারম্যানের হস্তক্ষেপে শুরু হয় রফাদফা। পরে অটোরিকশা চালকের কাছ থেকে এক লাখ টাকা নিয়ে নিহতের পরিবারকে দিয়ে বিষয়টি মীমাংসা করেন ইউপি চেয়ারম্যান টোটন।

লালমনিরহাট সদর থানার ওসি ওমর ফারুক জানায়, বিষয়টি তিনি জেনেছেন। নিহত ব্যক্তি অসুস্থ ছিলেন। তিনি রাস্তা পারাপার হতে গিয়ে অটোরিকশার চাকার নিচে পড়ে মারা যান। নিহতের মরদেহ হাসপাতালের মর্গে রয়েছে।

তিনি বলেন, নিহতের পরিবার টাকায় বিনিময়ে বিষয়টি মীমাংসা করেছেন কিনা তা জানা নেই। তবে এ ব্যাপারে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //