মানিকগঞ্জে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

মানিকগঞ্জে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। এতে প্রায় দুইহাজার অসহায় দরিদ্র ও সাধারণ মানুষকে চিকিৎসা ও ওষুধ দেওয়া হয়।

আজ শনিবার (৯ মার্চ) সকাল ১১টায় সাটুরিয়া উপজেলার ধানকোড়া ইউনিয়নের সাহেব পাড়া এলাকায় ডা. লুৎফর রহমানের বাড়িতে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এমপি।

মানিকগঞ্জ সদর উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাক্তার লুৎফর রহমানের আয়োজনে তার পিতা আনসার আলীর স্বরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাহিদ মালেক এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম মহিউদ্দিন, সিভিল সার্জন ডা. মোয়াজ্জেম আলী খান চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার, জেলা শ্রমিক লীগের সভাপতি বাবুল সরকার, সাটুরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি শামীম প্রমুখ।

ডাক্তার লুৎফর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে জাহিদ মালেক এমপি বলেন, একসময় মানিকগঞ্জের চিকিৎসা ব্যবস্থা ভালো ছিল না, এখন চিকিৎসা ব্যবস্থা উন্নত হয়েছে। পিতার মৃত্যুবার্ষিকীতে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করায় ডাক্তার লুৎফর রহমানকে ধন্যবাদ জানিয়ে জাহিদ মালেক আরো বলেন, এই মার্চ মাসেই বঙ্গবন্ধুর জন্ম আবার এই মার্চ মাসেই বাংলাদেশের জন্ম হয়েছে। আজকে সেই মাসেই এই মেডিকেল ক্যাম্পের আয়োজন। এটি ভালো একটি কাজ। এজন্যই এ কাজে আমি অংশগ্রহণ করেছি। এর আগেও এই অনুষ্ঠানে এসেছিলাম সামনেও আসবো। দেশ ও মানুষের জন্য সর্বদা কাজ করে যাব।

পিতার মৃত্যুবার্ষিকীতে ১০ বছর ধরে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করে আসছেন ডা. লুৎফর রহমান।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //