টেকনাফে মুক্তিপণ দিয়ে ফিরলেন অপহৃত শিক্ষক

কক্সবাজার টেকনাফে গহীন পাহাড়ের থাকা সন্ত্রাসীদের হাতে অপহৃত হওয়া স্কুল শিক্ষক রবিউল আলম মুক্তিপণ দিয়ে ফিরেছেন।

গতকাল রবিবার (৩১ মার্চ) রাত ১১ টার দিকে ৩ লাখ টাকা মুক্তিপণ দিয়ে ওই শিক্ষক ঘরে ফিরেছেন। তিনি টেকনাফ হ্নীলা ইউনিয়নের দমদমিয়া এলাকার আলোর পাঠশালা নামক একটি বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

বিষয়টি নিশ্চিত করে অপহৃত রবিউল আলমের ভাই সাইফুল ইসলাম জানায়, শনিবার (৩০ মার্চ) রাত ৮টার দিকে আমার ভাই ব্যাটারি চালিত অটো রিকশায় (টমটম) করে বাড়িতে ফিরছিলেন। অপহরণকারীরা আমার ভাইকে পাহাড়ে নিয়ে গিয়ে মুক্তিপণ আদায় করেন।

স্থানীয়রা জানান, গেল শনিবার রাত ৮টার দিকে স্কুল শিক্ষক রবিউল আলম টমটম যোগে বাড়িতে ফিরার পথে অপহরণকারীরা টমটম গাড়িটি অবরুদ্ধ করে অস্ত্রের মুখে জিম্মি করে পাহাড়ে নিয়ে গিয়ে ১২ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ আলী বলেন, অপহরণের বিষয়টি শুনেছি। কত টাকা দিয়ে ফিরে এসেছে তা জানিনা। তবে  রাত সাড়ে ১০ টার দিকে অপহৃত রবিউল আলমের বাবার সাথে কথা হয়। তিনি বলেন প্রথমে ১ লাখ ৩ হাজার, পরে নাকি ২ লাখ টাকা মুক্তিপণদাবী করেছিলো।

তবে টেকনাফ থানা ওসি মোহাম্মদ ওসমান গণি বলেন, সব অপহরণ অপহরণ নয়। মায়ানমারের পণ্য পাচারের ভাগবাটোয়ারা নিয়ে নিজেদের মধ্যে ঝামেলা ছিল। এ বিষয়ে থানায় এসে একটা অভিযোগ দিয়ে গেল। আমার অফিসার অনেকবার যোগাযোগ করেও ভিকটিম পরিবারের কোন ছাড়া পায়নি।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //