মোবাইলে প্রেমের ফাঁদে ফেলে অপহরণ, দুই নারীসহ আটক ৯

ব্রাহ্মণবাড়িয়ায় মোবাইলে প্রেমের ফাঁদ ফেলে আনিসুর হক (৩৫) নামে এক ব্যবসায়ীকে অপহরণের অভিযোগে  দুই নারীসহ ৯ জনকে আটক করেছে পুলিশ। 

গতকাল রবিবার (৭ এপ্রিল) রাত সাড়ে ৯টায় শহরের কাউতুলী এলাকার একটি বহুতল ভবন থেকে তাদেরকে আটক করা হয়। এসময় উদ্ধার করা হয় অপহৃত ব্যবসায়ীকে। 

আটককৃতরা হলেন- শহরের কান্দিপাড়ার দুলাল মিয়ার ছেলে শাকিল প্রকাশ লায়ন শাকিল (২৯), বিরাসারের মৃত শামছু মিয়ার ছেলে পান্না চৌধুরী (৩০), তার স্ত্রী জোনাকি ওরফে শিউলী (২৫), শিমরাইলকান্দি এলাকার জহিরুল হকের ছেলে এনামুল হক জুয়েল (৩০), একই এলাকার বাচ্চু মিয়ার ছেলে জোনায়েদ (২৭), বাসুদেব ইউনিয়নের দেলোয়ার খলিফার ছেলে সৌরভ (২২), শিমরাইলকান্দির রেনু মিয়ার ছেলে সাইমন ইসলাম ওরফে রাজু শিকদার (২৫), কান্দিপাড়ার শাকিলের স্ত্রী হাবিবা আক্তার (২৯) ও কলেজপাড়ার মৃত মগবুল হোসেনের ছেলে বাবুল মিয়া (৪৫)। 

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, বহুতল ভবনে থেকে এই চক্রটি নারীদের মাধ্যমে মোবাইলে প্রেমের ফাঁদ পেতে এই অপহরণ সহ নানান অপকর্ম করে আসছিলো। রবিবার জেলার সরাইল উপজেলার চুন্টা ইউনিয়নের আনিসুর হক নামের এক ব্যবসায়ীকে প্রেমের ফাঁদে ফেলে শহরে নিয়ে আসে। তারপর তাকে অপহরণ করে টাকা দাবি করে। এই ঘটনায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই বহুতল ভবন ঘিরে ফেলে। সেখানে অভিযান চালিয়ে দুই নারীসহ অপহরণকারীদের আটক করা হয় এবং অপহৃত ব্যবসায়ীকে উদ্ধার করা হয়। 

তিনি আরও জানান, আটকদের মধ্যে শাকিল ওরফে লায়ন শাকিল দুর্ধর্ষ অপহরণকারী, ম্যাজিস্ট্রেটের গাড়ি ভাংচুরসহ একাধিক মামলার পরোয়ানাভুক্ত পলাতক আসামি সে। অন্যান্য আসামিদের বিরুদ্ধেও একাধিক মামলা রয়েছে। এই ঘটনা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //