র‍্যাবের অভিযানে ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলায় এবং দিনাজপুর সদরে পৃথক অভিযানে ১ হাজার ৪৯১ বোতল ফেন্সিডিলসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৩।

মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি এবং প্রধানমন্ত্রীর নির্দেশে র‌্যাবের মাদক বিরোধী তৎপরতায় গত ২৪ ঘণ্টায় রংপুর সদর ব্যাটালিয়ন চারটি সফল অপারেশন পরিচালনা করে তাদের আটক করে। 

আজ সোমবার (৬ মে) বিষয়টি র‌্যাব-১৩ এর স্কোয়াড্রন লীডার উপ-পরিচালক (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে মাহমুদ বশির আহমেদ জানান, আজ ভোর সাড়ে ৫টার সময় সিপিসি-২ নীলফামারীর একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে লালমনিরহাটের আদিতমারি থেকে  হাজার বোতল ফেন্সিডিলসহ ফারুক মিয়াকে আটক করে। অপরএকটি অভিযানে সকাল ৮টায় সিপিসি-১ দিনাজপুরের একটি আভিযানিক দল দিনাজপুরের কোতয়ালী থানার বড়াইপুর কারেঙ্গাতলি গ্রাম থেকে মাদক ব্যবসায়ী মাইন উদ্দিন ও হেদায়েতউল্লাহ আকাশকে আটক করে।

তিনি আরও জানান, আসামিদের বিরুদ্ধে লালমনিরহাটের আদিতমারী থানায় এবং দিনাজপুরের কোতয়ালি থানায় র‌্যাব বাদি হয়ে দুইটি মাদক মামলা রুজু করেছে এবং আসামিদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //