অন্তঃসত্ত্বা স্ত্রীকে পুড়িয়ে হত্যা, আসামি আটক

চাঁদপুরের অন্তঃসত্ত্বা স্ত্রীকে পুড়িয়ে হত্যা মামলার আসামি ইব্রাহিম প্রধানিয়াকে (৩৮) যশোরের বেনাপোল সীমান্ত এলাকা থেকে আটক করেছে র‍‍্যাব। 

আজ শুক্রবার (১০ মে) মধ্যরাতে বেনাপোল ডিগ্রী কলেজ এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক ইব্রাহিম প্রধানিয়া চাঁদপুর জেলার মতলব দক্ষিণ থানার বকচর এলাকার আব্দুল মোতালেব প্রাধানিয়ার ছেলে।

আজ শুক্রবার সকালে র‍‍্যাব-৬ যশোর ক্যাম্পের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি জানান, ইব্রাহিম চার বছর আগে একই এলাকার খোকন মিয়ার মেয়ে খাদিজাকে বিয়ে করে। তাদের দুটি সন্তান রয়েছে। গত এক বছর ধরে ইব্রাহিম যৌতুক হিসেবে ফার্নিচার দাবি করে। খাদিজার দরিদ্র পিতা যৌতুক দিতে ব্যর্থ হওয়ায় বিভিন্ন অজুহাতে খাদিজার উপর শারীরিক ও মানসিক নির্যাতন শুরু করে। এরই ধারাবাহিকতায় গত ১০ এপ্রিল রাতে খাদিজাকে তার স্বামী ও শাশুড়ি মিলে নির্যাতন করেন এবং একপর্যায়ে বাড়িতে থাকা ডিজেল শরীরে ঢেলে আগুন ধরিয়ে দেয়। এসময় খাদিজার ডাক-চিৎকারে প্রতিবেশীরা এসে আগুন নিভায় এবং হাসপাতালে ভর্তি করে।পরবর্তীতে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় গত ১২ এপ্রিল খাদিজা মারা যায়।

এ ঘটনায় মামলা হলে খাদিজার শাশুড়িকে আটক করা হয়। এরপর থেকে আত্মগোপনে চলে যান ইব্রাহিম। গোপন সংবাদের ভিত্তিতে র‍‍্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা শুক্রবার রাত দেড়টার দিকে বেনাপোল ডিগ্রি কলেজ এলাকায় অভিযান চালিয়ে ইব্রাহিমকে আটক করা হয়।

তিনি আরো জানান, আটক আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার দায় সত্যতা স্বীকার করেছেন। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাকে মামলার তদন্তকারী কর্মকর্তার কাছে হস্তান্তর করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //