এমপি আজীমের লাশের অপেক্ষায় পরিবার

কলকাতায় খুন হওয়া ঝিনাইদহ-৪ (কালীগঞ্জ) আসনের সংসদ সদস্য (এমপি) আনোয়ারুল আজীম আনারের মরদেহের অপেক্ষায় দিন পার করছেন পরিবার-স্বজন ও আওয়ামী লীগের নেতাকর্মীরা। হত্যার ঘটনা নিশ্চিত হওয়ার পর থেকেই নতুন নতুন ঘটনার জন্ম হচ্ছে প্রতিনিয়ত। ঘটনা সামনে আসার পর থেকে তাদের মাঝে উদ্বেগ-উৎকণ্ঠা পার করতে হচ্ছে প্রতিটা মুহূর্ত।

গতকাল শুক্রবার এমপি কন্যা মুমতারিন ফেরদৌস ডরিন ও তার পরিবার (স্ত্রী) ঢাকা থেকে ফিরে আসার পর আজ শনিবার (২৫ মে) সকাল থেকে আনারুল আজীম আনারের বাড়ির সামনে নেতা-কর্মী-সমর্থক ও সাধারণ মানুষের ভিড় লক্ষ্য করা গেছে। 

এ ঘটনাকে কেন্দ্র করে উপজেলায় কোন রাজনৈতিক কর্মসূচি না থাকলেও এমপি কন্যা ফিরে আসার দিন বিকেলে (শুক্রবার) বিশাল এক মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। সেখানে কয়েকহাজার নেতা-কর্মী অংশগ্রহণ করেন।

এমপি কন্যা মুমতারিন ফেরদৌস ডরিন জানান, আমরা লাশের অপেক্ষায় আছি। কবে, কি হবে, তা কিছুই জানি না।

কালীগঞ্জ পৌর মেয়র আমরাফুর আলম আশরাফ জানান, এমপি আনার কালীগঞ্জ উপজেলা রাজনীতির প্রাণপুরুষ ছিলেন। তার এমন নির্মম হত্যাকাণ্ডে আমার সবাই বিস্মিত হয়েছি। তবে যেকোনো মূল্যে আমরা তার লাশ চাই।

জানা যায়, গত ১২ মে চিকিৎসার জন্য দর্শনা সীমান্ত দিয়ে ভারতের পশ্চিমবঙ্গে যান এমপি আনোয়ারুল আজীম আনার। ১৬ মে থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হন তিনি। বুধবার (২২ মে) তাকে হত্যা করা হয়েছে খবর শোনার পর পুরো কালীগঞ্জ উপজেলাজুড়ে চলছে শোকের মাতম। এখনো পর্যন্ত তার মরদেহ উদ্ধার করতে পারেনি ভারতের পুলিশ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //