শপথ নিলেন বিজয়ী পাঁচ উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা

প্রথম ধাপে অনুষ্ঠিত বরিশাল বিভাগের পাঁচটি উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যানদের শপথ অনুষ্ঠিত হয়েছে। 

আজ রবিবার (২ মে) বিকেলে বরিশাল সার্কিট হাউজে শপথ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার মো. শওকত আলী।

শপথ গ্রহণ করেন- বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক, ভাইস চেয়ারম্যান মো. জসিম উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান হালিমা বেগম হ্যাপি।

বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান রাজিব আহমেদ তালুকদার, পিরোজপুর সদর উপজেলা চেয়ারম্যান এসএম বায়জিদ হোসেন, ইন্দুরকানী উপজেলা চেয়ারম্যান জিয়াউল আহসান গাজী ও নাজিরপুর উপজেলা চেয়ারম্যান এসএম নূরে আলম সিদ্দিকী শাহীন।

শপথ অনুষ্ঠানে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যানরা শততা, নিষ্ঠা এবং বিশ্বস্ততার সাথে দায়িত্ব পালনের পাশাপাশি দেশের প্রতি অকৃত্তিম বিশ্বাস ও আনুগত্য প্রশনের শপথ নেন। তাছাড়া নিজ নিজ উপজেলায় সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ, নারী নির্যাতনসহ সকল ধরনের অপরাধ নিয়ন্ত্রণে প্রশাসনকে সহযোগিতার প্রতিশ্রুতি দেন তারা।

শপথ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বরিশাল রেঞ্জ ডিআইজি জামিল হাসান, অতিরিক্ত ডিআইজি খোন্দকার আনোয়ার হোসেন, বরিশাল র‌্যাব-৮ এর অধিনায়ক লে. কর্নেল কাজী যুবায়ের আলম শোভন ও বরিশালের জেলা প্রশাসক শহিদুল ইসলাম উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৮ মে বরিশালের দুটি ও পিরোজপুরের তিনটিসহ দক্ষিণাঞ্চলের মোট পাঁটটি উপজেলায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //