জীবনের নিরাপত্তা চেয়ে আ.লীগ নেতার থানায় জিডি

জীবনের নিরাপত্তা চেয়ে ঝিনাইদহের মহেশপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

গতকাল সোমবার (৩ জুন) দুপুরের দিকে এ তথ্য নিশ্চিত করে মহেশপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মাহবুবুর রহমান জানান, পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে। তদন্ত করে দোষী ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মহেশপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ থানার ডায়েরিতে (জিডি) উল্লেখ করেছেন, সোমবার সকাল ৯.১৭ মিনিটে তার ব্যবহৃত মোবাইল ফোনে দুটো অপরিচিত নাম্বার থেকে কল আসে।

মোবাইল রিসিভ করলে অপর প্রান্ত থেকে বলা হয়, জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী সাবেক এমপি শফিকুল আজম খান চঞ্চলের ট্রাক মার্কায় ভোট করেছি বলে আমি পচে গেছি নাকি। আজমপুর ইউনিয়ন নিয়ে তোকে যেন মাথা ঘামাতে না দেখি। এরপরেও মাথা ঘামালে তোকে সাইজ করে দেব। কথাটা মনে রাখিস। তোর ইন্ধনে আমার বালু সহকারী কমিশনার (ভূমি) শরীফ শাওন জব্দ করে নিলামে দিয়েছে। তাই তোর সাথে আমার বোঝা পাড়া আছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ জানান, সদ্য সমাপ্ত সংসদ নির্বাচনে আমি প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত অনুযায়ী নৌকা প্রতীকের প্রার্থী সালাউদ্দিন মিয়াজীর পক্ষে ভোট করেছি এবং তিনি বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়েছেন। সকালে আমার মোবাইলে কল করে এ ধরনের কথা বলায় আমি আমার জীবন নিয়ে শঙ্কার মধ্যে রয়েছি। 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //