চায়ের দোকানে বটগাছ পড়ে প্রাণ গেল ৪ জনের

রাজশাহীর বাঘায় উপজেলায় কালবৈশাখী ঝড়ে চায়ের দোকানের ওপর গাছ বটগাছ উপড়ে পড়ে চারজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো কয়েকজন। আহতদের উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সেখানে এখনো উদ্ধার কাজ চলছে।

গতকাল মঙ্গলবার (৪ জুন) রাত সাড়ে ৯টার দিকে বাঘা উপজেলার বাউসা ইউনিয়নের চকবাজার গ্রামের রাজার মোড় এলাকায় এই হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জালাল উদ্দিন (৪০), জাকির হোসেন (৩৫) ও মো. সেন্টু (৩০)। অন্যজনের নাম এখনো জানা যায়নি।

তবে তারা সবাই উপজেলার পাঁচপাড়া গ্রামের বাসিন্দা। তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় না পাওয়া গেলেও ঝড়-বৃষ্টির মধ্যেই সেখানে উদ্ধার কাজ চলছিল।

রাজশাহীর বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তরিকুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের সবার নাম-পরিচয় জানাতে পারেননি।

এদিকে মো. এহসারুল্লাহ নামের স্থানীয় এক প্রত্যক্ষদর্শী জানান, রাতে বৃষ্টির সাথে ঝড়ও শুরু হয়। এসময় হঠাৎ গ্রামের পুরোনো বটগাছটি উপরে পড়ে। এতে বেশ কয়েক জন ওই বটগাছের নিচে পড়ে যান। নিহতদের মধ্যে একজন ব্যবসায়ী রয়েছেন। স্থানীয়রা পাশেই থাকা দোকানে বসে আড্ডা দিচ্ছিলেন।

জানতে চাইলে বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলামও এই বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, উপজেলার ওপর দিয়ে আজ রাতে বৃষ্টির সঙ্গে আকস্মিক ঝড়ও বয়ে যায়। এতে রাজার মোড় এলাকার একটি পুরাতন বড় বটগাছ উপড়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা গিয়ে উদ্ধার কাজ পরিচালনা করেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //