চুয়াডাঙ্গায় স্বর্ণের বারসহ আটক ১

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ভারত সীমান্তবর্তী কুতুবপুর গ্রামে ২টি অবৈধ স্বর্ণের বারসহ একই উপজেলার মুন্সীপুর গ্রামের মরহুম আব্দুল কুদ্দুসের ছেলে ইজিবাইক চালক কাওছার আলীকে (৪০) আটক করেছে বিজিবি সদস্যরা।

আজ বুধবার (৫ জুন) সকাল আনুমানিক সাড়ে ৯টার দিকে এক অভিযানে তাকে আটক করা হয়। 

চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান পিএসসি এদিন বেলা সোয়া ৩টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, সীমান্তবর্তী গলিয়ে বাংলাদেশ থেকে ভারতে স্বর্ণ পাচার করা হবে, এমন গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির উপ-অধিনায়ক মেজর কাজী আসিফ আহমদ ও মুন্সীপুর বিওপি টহল কমান্ডারসহ একদল বিজিবি সদস্য সীমান্তের কুতুবপুর গ্রামের পাকা রাস্তার ওপর অবস্থান নেয়। এসময় ইজিবাইক চালক কাওছার সীমান্তের দিকে যাওয়ার সময় বিজিবি সদস্যরা তাকে থামায়। ওই সময় তিনি পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। তাকে আটক করে দেহ তল্লাশি করে ২৩২ গ্রাম ১৯ দশমিক ৮৯ ভরি ওজনের ২টি অবৈধ স্বর্ণের বার পাওয়া যায়। পরে স্বর্ণের বারগুলো জব্দ করা হয়।

এ ব্যাপারে হাবিলদার মুন্সী মজিবর রহমান বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় ইজিবাইক চালক কাওছারের বিরুদ্ধে মামলা দায়ের করে তাকে থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে। জব্দকৃত স্বর্ণগুলো চুয়াডাঙ্গা ট্রেজারি কার্যালয়ে জমা করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //