শেরপুর পৌরসভার ১১২ কোটি টাকার বাজেট পেশ

শেরপুর পৌরসভার ২০২৪-২৫ অর্থ বছরের ১১২ কোটি ৮১ লাখ ৯ হাজার ৬১৬ টাকার প্রস্তাবিত বাজেট পেশ করা হয়েছে। এরমধ্যে রাজস্ব খাতে ১৯ কোটি ৪০ লাখ ৬৮ হাজার ৪৩৬ টাকা আয় ব্যয় ও ১৮ কোটি ৩৭ লাখ ৪৮ হাজার টাকা ব্যয় এবং সরকারি মঞ্জুরি, কোভিড-১৯ প্রকল্প, জলবায়ু প্রকল্প, ডিপিপি, আইইউজিআইপি, সিআরডিপি-৩ প্রকল্প এবং মূলধনসহ ৯৩ কোটি ৪০ লক্ষ ৪১ হাজার ১৮৯ টাকা আয় ও জয় ধরা হয়েছে ৭৯ কোটি ৯৬ লাখ ৬ হাজার টাকা।

আজ বৃহস্পতিবার (২৭ জুন) দুপুরে শেরপুর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে পৌর মেয়র গোলাম কিবরিয়া লিটনের সভাপতিত্বে এই বাজেট অনুষ্ঠানের ২০২৪-২৫ অর্থবছরের বাজেট পেশ করেন হিসাব রক্ষক কর্মকর্তা এইচএম সেলিম আলম। 

এ বাজেট ঘোষণা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ৪ নং ওয়ার্ড কাউন্সিলর আহসুল আলম নাহিদ। এছাড়া অন্যানের মধ্যে ১ নং প্যানেল মেয়র মো. নজরুল ইসলাম, পৌর সচিব আবু লাইস মো. বজলুর রহমান, নির্বাহী প্রকৌশলী দেওয়ান রেজাউল করিমসহ অন্যান্য কাউন্সিলর এবং পৌরসভার বিভিন্ন স্তরের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এসময় ঘোষিত বাজেট এবং পৌরসভার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড ও সমস্যার বিষয় নিয়ে উপস্থিত সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়ার সাংবাদিক জিএম বাবুল, সঞ্জীব চন্দ বিল্টু, মাসুদ হাসান বাদল, ফজলুল করিম সুরুজ, মহিউদ্দিন সোহেল, আসাদুজ্জামান মুরাদ, ইউসুফ আলী রবিন, জাহিদুল ইসলাম সৌরভ প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //