শেরপুরে প্রতিপক্ষের হামলায় ব্যবসায়ী নিহত

শেরপুর সদর উপজেলার চর শেরপুর ইউনিয়নের যুগনিমোড়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় সামেদুল হক কেনা (৬৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন।

আজ শনিবার (২৯ জুন) সকালে এ ঘটনা ঘটে। নিহতের ছেলে ও দুই ভাইসহ আহত হয়েছেন আরো পাঁচজন। তাদেরকে শেরপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ব্যবসায়ী সামেদুল যুগনিমোড়া গ্রামের মৃত সাইদ আলী মন্ডলের ছেলে বলে জানা গেছে।

আহতরা হলেন- নিহত সামেদুলের ছেলে পরভেজ (২৮) এবং ভাই ফজলুল হক (৫৮) ও আ. হামিদ (৬০)।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, যুগনিমোড়া গ্রামের স্থানীয় ওষুধ ব্যবসায়ী হারুন গং এর সাথে নিহত সামেদুলের পরিবারের ৬০ শতক জমি নিয়ে বিরোধ চলে আসছিল। বিষয়টি নিয়ে এলাকাবাসী কয়েকদফা বিচার-শালিশ করলেও হারুন গং তা মেনে নেয়নি। পরে বিষয়টি নিয়ে সামেদুল শেরপুর সদর থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ দুই পক্ষকে থানায় আসার জন্য বলে কিন্তু অভিযুক্ত হারুন গং পুলিশের কথা না শুনে আজ সকালে বিরোধপূর্ণ ওই জমিতে কলা গাছের চারা রোপণ করে। এ ঘটনায় সামেদুল তার ছেলেসহ ভাইদের নিয়ে বাধা দিতে গেলে হারুনের নেতৃত্বে ৩০ সদস্যের একটি সন্ত্রাসী দল সামেদুলদের উপর দেশীও অস্র নিয়ে হামলা চালায়। এসময় নিহত সামেদুলকে লাঠি দিয়ে পিটিয়ে একটি ডোবায় চুবিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয় বলে নিহতের পরিবার অভিযোগ করেন।

পরে স্থানীয়রা সামেদুলসহ আহতদের শেরপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সামেদুলকে মৃত ঘোষণা করেন।


এ বিষয়ে শেরপুর সদর থানার ওসি তদন্ত শফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লাশ ময়না তদন্তের পর জানা যাবে কিভাবে মৃত্যু হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //