শার্শায় সাপের কামড়ে প্রাণ গেল শিশুর

যশোরের শার্শায় সাপের কামড়ে প্রান্তি খাতুন (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। তবে কি সাপের কামড়ে তার মৃত্যু হয়েছে তা কেউ নিশ্চিত করতে পারেননি।

আজ শনিবার (২৯ জুন) সকাল ৯টার দিকে খুলনা ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিশুটির মৃত্যু হয়।

নিহত শিশু উপজেলার নিজামপুর  ইউনিয়নের একঝালা গ্রামের প্রবাসী সোহাগ মিয়ার ছোট মেয়ে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার রাত ১২টার দিকে ঘরের মধ্যে খাটের কাছে বসা ছিল প্রান্তি। এসময় হঠাৎ একটি বিষধর সাপ তার হাতে কামড় দেয়। এসময় প্রান্তির চিৎকারে পরিবারের লোকজন ছুটে আসেন এবং তার হাতের ক্ষতস্থান দেখে প্রথমে তাকে শার্শা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এরপর উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে খুলনা ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল নেওয়া হয়। আজ শনিবার সকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিজামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম রেজা বিপুল বলেন, এলাকার এক শিশু সাপের কামড়ে মারা গেছেন। খুবই দুঃখজনক ঘটনা। এ ঘটনায় এলাকার মানুষের মধ্যে শোকের পাশাপাশি সাপ আতঙ্ক বিরাজ করছে। এলাকায় সাপের উপদ্রব বেড়েছে। সবাইকে সচেতন হওয়া জরুরি। 

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মনিরুজ্জামান উপজেলার নিজামপুর ইউনিয়নে সাপের কামড়ে এক শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //