বগুড়া থেকে নিখোঁজ ৭ জনকে রাঙ্গামাটিতে উদ্ধার

বগুড়া জেলা নিখোঁজ একই পরিবারের ৭ জনকে রাঙ্গামাটি থেকে উদ্ধার করেছে ডিবি পুলিশ। এর মধ্যে পাঁচজনকে রাঙ্গামাটি জেলা শহর ও দুজনকে জেলার নানিয়ারচর উপজেলার বুড়িঘাট থেকে উদ্ধারের কথা জানিয়েছে রাঙ্গামাটির ডিবি পুলিশ।

উদ্ধারকৃত সাতজন হলেন- ফাতেমা বেগম বেবি (৪৮), মো. বিক্রম আলী (১৩), রুনা খাতুন (১৫), রুমি বেগম (৩২), বৃষ্টি খাতুন (১৪), মো. হাসান (৬) ও মো. হোসেন (৬)। তারা সকলেই বর্তমানে বগুড়া জেলার নারুলী পুলিশ ফাঁড়ি এলাকার বাসিন্দা।

রাঙ্গামাটির ডিবি পুলিশের ওসি মানস বড়ুয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘বগুড়া থেকে রহস্যজনকভাবে একই পরিবারের সাতজন নিখোঁজের খবরের পর পিবিআই আমাদের সহায়তা চায়। সোমবার দিনভর অভিযান চালিয়ে আমরা জেলা শহরের একটি এলাকা থেকে পাঁচজন ও নানিয়ারচর উপজেলার বুড়িঘাট ইউনিয়ন থেকে দুইজনসহ একই পরিবারের সাতজনকে উদ্ধার করি। পরে রাতেই তাদের বগুড়ার পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।’

ওসি আরো বলেন, ‘আমরা প্রাথমিক তদন্তে জানতে পেরেছি, রহস্যজনক বলা হলেও মূলক পারিবারিক কলহ থেকে তারা এখানে পালিয়ে এসেছেন। উদ্ধার ব্যক্তিদের মধ্যে বিবাহিত দুজন মা-মেয়ে। তাদের দুজনকেই প্রত্যেকের স্বামী মারধর করতো বলে জানা গেছে। বগুড়া থেকে তারা প্রথমে চট্টগ্রাম আসে। পরে চট্টগ্রাম থেকে রাঙ্গামাটিতে আত্মীয়ের বাসায় উঠে।’

এর আগে, গত ৬ জুলাই বগুড়া সদর থানায় নিখোঁজের ঘটনায় সাধারণ ডায়েরি (জিডি) করে ফাতেমা বেগম বেবির স্বামী মো. আব্দুর রহমান। জিডিতে তিনি উল্লেখ করেন, ৩ জুলাই আব্দুর রহমান ও তার মেয়ের জামাই বাড়িতে না থাকার সুযোগে তার স্ত্রী, ছেলে-মেয়ে ও নাতি-নাতনীসহ পরিবারের সাত সদস্য বাড়ি থেকে চলে যায়। থানায় জিডির একদিন পর ৮ জুলাই একই পরিবারের সাতজনকে উদ্ধার করে রাঙ্গামাটির পুলিশ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //