আবেদ আলী আমার গাড়িচালক ছিলেন না: মোহাম্মদ সাদিক

প্রশ্নপত্র ফাঁসে জড়িত থাকার ঘটনায় গ্রেপ্তার সৈয়দ আবেদ আলী তার গাড়িচালক ছিলেন না বলে জানিয়েছেন সুনামগঞ্জ-৪ আসনের (সদর ও বিশ্বম্ভরপুর) সংসদ সদস্য এবং বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (পিএসসি) সাবেক চেয়ারম্যান মোহাম্মদ সাদিক।

পিএসসির সাবেক গাড়িচালক সৈয়দ আবেদ আলীসহ প্রশ্নপত্র ফাঁসে জড়িত থাকার ঘটনায় ১৭ ব্যক্তি গ্রেপ্তারের বিষয়টি নিয়ে আজ মঙ্গলবার (৯ জুলাই) সাংবাদিকদের বক্তব্য দেন হ‌বিগঞ্জ-৪ আসনের সংসদ সদস‌্য ও সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন। সেখানে তিনি পিএসসির সাবেক চেয়ারম্যানদের প্রসঙ্গ তুলেন এবং তারা দায় এড়াতে পারেন না বলে মন্তব্য করন।

এ বিষয়ে জানতে আজ মঙ্গলবার রাতে পিএসসির সাবেক চেয়ারম্যান মোহাম্মদ সাদিকের সঙ্গে যোগাযোগ করলে তিনি গণমাধ্যমে বলেন, সাবেক চেয়ারম্যান বলতে সদ্য সাবেক চেয়ারম্যান বিষয়টি কিন্তু এমন নয়। তিনি (আবেদ আলী) নিজেও কিন্তু বলেছেন তিনি ১৫ বছর আগে চাকরিচ্যুত হয়েছেন। তার মানে আমি চেয়ারম্যান হওয়ার অনেক আগেই তিনি চাকরিচ্যুত হন। আর আমি পিএসসিতে চেয়ারম্যান হিসেবে যোগদান করি ২০১৬ সালে।

মোহাম্মদ সাদিক আরও বলেন, আমার সময়কালে আমি কোনো অনিয়ম হইতে দিইনি। আমি জীবন দিয়ে চেষ্টা করেছি সাংবিধানিক এই প্রতিষ্ঠানের মান অক্ষুণ্ন রাখতে। আমার পরিবারের অনেক সদস্য পরীক্ষা দিয়ে ফেল করেছে। আর আমার এত বড়লোক ড্রাইভার ছিল না। আমার ড্রাইভার ছিলেন আবু বক্কর সিদ্দিক, তারপর শহীদ নামের একজন বয়স্ক লোক। এ ছাড়া আরও বেশ কয়েকজন আমার গাড়ি চালিয়েছেন কিন্তু আবেদ আলী আমার ড্রাইভার ছিলেন না।

প্রসঙ্গত, মোহাম্মদ সাদিক গত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে সুনামগঞ্জ-৪ আসন (সদর ও বিশ্বম্ভরপুর) থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //