কক্সবাজারে পাহাড় ধসে শিশুসহ ২ জনের মৃত্যু

ভারী বর্ষণে কক্সবাজারে পাহাড় ধসের ঘটনায় শিশুসহ দুইজনের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার (১১ জুলাই) ভোরে শহরের সিকদার পাড়া ও পূর্ব পল্যান কাটা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কক্সবাজার শহরের সিকদার পাড়া এলাকার সাইফুলের ছেলে মো. হাসান (১০) ও  পূর্ব পল্যান কাটা এলাকার মোহাম্মদ করিমের স্ত্রী জমিলা বেগম (৩০)।

জমিলা বেগমের স্বামী করিম জানান, সকাল ৬টার দিকে ঘুম থেকে উঠেই নাস্তা খাওয়ার প্রস্তুতি নিচ্ছিল সপরিবারে। এসময় আচমকা পাহাড়ের কাদা মাটি বসত ঘরে পড়লে চাপা পড়ে গৃহবধূ জমিলা। তাকে স্থানীয়রা উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক অফিসার আশিকুর রহমান বলেন, কক্সবাজার ভারী বৃষ্টির কারণে পাহাড় ধসে দুইজনের মৃত্যু হয়েছে। তার মধ্যে এক শিশু ও নারী রয়েছে। তাদের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

কক্সবাজার সদর থানা পুলিশের ওসি রকিবুজ্জামান বলেন, কক্সবাজারে শহরের বেশ কয়েকটি এলাকায় পাহাড় ধসে এই পর্যন্ত দুইজনের মৃত্যু সংবাদ শুনেছি।

ঘটনার পর পাহাড় ধস এলাকা পরিদর্শন করেছেন কক্সবাজার ফায়ার সার্ভিস। এসময় পাহাড় ধসে দুইজন নিহতের খবর নিশ্চিত করেন ফায়ার সার্ভিস কর্মকর্তা।

কক্সবাজার আবহাওয়া অফিসের সহকারী আবহাওয়াবিদ আব্দুল হান্নান জানান, আজ সকাল ৬টা থেকে ৯টা পর্যন্ত কক্সবাজারে ৯৪ মিমি বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //