কুমিল্লা শিক্ষাবোর্ডের নতুন চেয়ারম্যান জামাল নাসের

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড, কুমিল্লার নতুন চেয়ারম্যান পদে দায়িত্ব পেয়েছেন অধ্যাপক জামাল নাসের

আজ বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপ-সচিব চৌধুরী সামিয়া ইয়াসমীন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বিষয়টি জানানো হয়।

অধ্যাপক জামাল নাসের ২০১৫ সালে কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের উপ-পরিচালক হিসেবে নিরীক্ষা পদে যোগদান করেন। পরে কলেজ পরিদর্শক পদে তিন বছর দায়িত্ব পালন করেন। ২০১৮ সালের মার্চে কুমিল্লা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ হিসেবে পদোন্নতি হয়।

জামাল নাসের কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার হাজতখোলা হাইস্কুল থেকে এসএসসি, ভিক্টোরিয়া কলেজ থেকে এইচএসসি এবং ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অনার্স-মাস্টার্স ডিগ্রি অর্জন করেন। তিনি কুমিল্লার নবগঠিত উপজেলা লালমাইর শিকারপুর গ্রামের ভাষা সৈনিক মো. তাজুল ইসলামের জেষ্ঠ্যপুত্র।

নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক জামাল নাসের বলেন, আমি শুরুতে আল্লাহর নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বিনির্মাণে দৃঢ় প্রত্যয়ে মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নে কাজ করবো। আর যেহেতু শিক্ষাবোর্ড মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের পরীক্ষা পরিচালনা করে থাকে, পরীক্ষায় স্বচ্ছতা নিশ্চিত করতে শতভাগ চেষ্টা করবো। এটি আমার পূর্বের কর্মস্থল। কাজ করতে আমি সবার সহযোগীতা চাই।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //