নাসিক নির্বাচন

আওয়ামী লীগের মনোনয়ন ফরম নিলেন মেয়র আইভীসহ ৪ জন

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে অংশ নিতে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি চন্দন শীল ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা।

সোমবার (২৯ নভেম্বর) দুপুরে ঢাকায় আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে মেয়র আইভীর পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও মেয়রের ভগ্নিপতি আব্দুল কাদির, আদিনাথ বসু ও যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম।

একইদিন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদলও মনোনয়ন ফরম নেন। এছাড়া এ দিন দুপুরে মনোনয়ন ফরম নেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহাও।

এর আগে দলীয় মনোনয়নপত্র বিক্রির প্রথম দিন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি চন্দন শীলের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তার ছেলে অরিজিৎ শীল।

দলীয় মনোনয়ন প্রসঙ্গে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল বলেন,  আমি নারায়ণগঞ্জবাসীর কাছে দোয়া চাই। আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে আামকে যদি দল মনোনয়ন দেয় তাহলে অতীতে আমি যেভাবে দলমত নির্বিশেষে মানুষের জন্য কাজ করে গেছি, ভবিষ্যতেও করে যাব।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি চন্দন শীল বলেন, আমি আওয়ামী লীগ করি, বঙ্গবন্ধুর রাজনীতি বিশ্বাস করি। দলের প্রতি আমি অনুগত ও দলের সিদ্ধান্তের প্রতি আমি আস্থাশীল। তাই আমি দলীয় ঘোষণা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে দলের প্রতি সম্মান জানিয়ে মনোনয়ন ফরম নিয়েছি। আশা করি নারায়ণগঞ্জবাসী ও দল আমার প্রতি সমর্থন করবে। নারায়ণগঞ্জবাসী একটা পরিবর্তন চায়। আমিও চাই। সিটি এলাকায় যে উন্নয়ন হয়েছে, তাতে আমি ও নগরবাসী সন্তুষ্ট নই।

মেয়র আইভীর মনোনয়ন ফরম সংগ্রহকারী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বলেন, ডা. সেলিনা হায়াৎ আইভীর পক্ষ থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছি।

নাসিকের তফসিল ঘোষণা না হলেও আগামী জানুয়ারির শেষ সপ্তাহে নির্বাচন অনুষ্ঠিত হতে পারে বলে ইঙ্গিত দিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। ডিসেম্বরের প্রথম সপ্তাহে তফসিল ঘোষণার কথা রয়েছে।

রবিবার থেকে দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে আওয়ামী লীগ। আগামী ১ ডিসেম্বর পর্যন্ত ফরম বিক্রি হবে। তবে নাসিক নির্বাচনকে সামনে রেখে নারায়ণগঞ্জে ইতোমধ্যেই নির্বাচনী আমেজ বিরাজ করতে দেখা গেছে। বিভিন্ন ওয়ার্ড থেকে সম্ভাব্য কাউন্সিলর প্রার্থীরা ইতোমধ্যেই তাদের প্রচার-প্রচারণা শুরু করে দিয়েছেন। নারায়ণগঞ্জ সিটিজুড়ে দেখা যাচ্ছে সম্ভাব্য কাউন্সিলর প্রার্থীদের পোস্টারও।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //