৩৭তম বিসিএসে নন-ক্যাডারে নিয়োগ পেলেন ৭৮৭ জন

৩৭তম বিসিএস পরীক্ষায় ননক্যাডার পদে ৭৮৭ জনের ফলাফল প্রকাশ করা হয়েছে। তাদের দ্বিতীয় শ্রেণির বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আজ মঙ্গলবার পিএসসি থেকে এ তথ্য জানানো হয়েছে।

পিএসসি থেকে বলা হয়েছে, ৩৭তম বিসিএস পরীক্ষায় ননক্যাডারে ১০তম গ্রেডে নিয়োগের জন্য ফলাফল প্রকাশ করা হয়েছে। বিভিন্ন মন্ত্রণালয়, সরকারি বিভিন্ন বিভাগে তাদের নিয়োগের জন্য সুপারিশ করেছে পিএসসি। অর্জিত মেধাক্রম ও সংশ্লিষ্ট পদের/পদসমূহের নিয়োগবিধির ভিত্তিতে মঙ্গলবার অনুষ্ঠিত কমিশনের বিশেষ সভায় ৭৮৭ প্রার্থীকে দ্বিতীয় শ্রেণির (১০ম গ্রেড) পদে নিয়োগের জন্য সাময়িকভাবে কমিশন সুপারিশ করেছে। এ ফলাফল কমিশনের ওয়েবসাইটে পাওয়া যাবে।

সুপারিশপ্রাপ্ত প্রার্থীদের মধ্যে- বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সহকারী পরিসংখ্যান কর্মকর্তা পদে ১৮ জন, অর্থ মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগের কর পরিদর্শক পদে ২৭ জন, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের শ্রম পরিদর্শক (স্বাস্থ্য) পদে ১৮ জন, অর্থ মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সহকারী রাজস্ব কর্মকর্তা পদে ৩৮৭ জনসহ ৩৩ ক্যাটাগরির ৭৮৭টি পদের জন্য সুপারিশ করে ফলাফল প্রকাশ করা হয়েছে।


মন্তব্য করুন

সাম্প্রতিক দেশকাল ই-পেপার

© 2019 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh