নেটফ্লিক্সে স্বস্তিকা

‘কোয়ালা’র একটি দৃশ্যে স্বস্তিকা মুখার্জি ও  বাবিল খান

‘কোয়ালা’র একটি দৃশ্যে স্বস্তিকা মুখার্জি ও বাবিল খান

টলিউডের গণ্ডি পেরিয়ে স্বস্তিকা মুখার্জি এখন বলিউডে জনপ্রিয় মুখ। ইন্ডাস্ট্রির সিনেমা ও ওয়েব সিরিজে নিয়মিত দেখা যাচ্ছে তাকে। বেশ প্রশংসিত হচ্ছে তার কাজগুলো। এবার এ গণ্ডি পেরিয়ে তাকে দেখা যাবে নেটফ্লিক্সে।

‘কোয়ালা’র প্রথম টিজারে স্বস্তিকাকে দেখা গেল একেবারে অন্যরূপে। 

গত বছর আনুশকা শর্মার প্রযোজনায় ‘পাতাললোক’ এ দেখা গিয়েছিল স্বস্তিকাকে। এই ওয়েব সিরিজে ব্যাপক সফলতার পর আনুশকার প্রযোজনা সংস্থা থেকে ‘কোয়ালা’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। যেটি নেটফ্লিক্সের অরিজিনাল ফিল্ম। এটি পরিচালনা করেছেন অন্বিতা দত্ত।

মাইনাস ৮ ডিগ্রি তাপমাত্রায় কাশ্মীরে ‘কোয়ালা’র শুটিং করেছেন তিনি। কিছুদিন আগেই সামাজিক মাধ্যমে একটি ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। তখনই আলোচনা উঠেছিল নিছক বেড়ান নয়, নিশ্চয়ই কোনো কাজেই গিয়েছেন তিনি। 

সেই আলোচনাই সত্যি হলো। সামাজিক মাধ্যমে একটি ছোট ভিডিও শেয়ার করেছেন স্বস্তিকা। যেখানে শুটিংয়ের কিছু মুহূর্ত উঠে এসেছে। দেখা যাচ্ছে, হিমশীতল কাশ্মীরে শ্বেত শুভ্র বরফের মধ্যে কাজ করছেন তারা।

‘কোয়ালা’য় স্বস্তিকা ছাড়াও রয়েছেন তৃপ্তি দিমরি, বাবিল খান, সিদ্ধার্থ দিওয়ানসহ বেশ কিছু চেনা মুখ। পরিচালক অন্বিতা দত্ত এর আগে আনুশকা শর্মার প্রযোজনায় ‘বুলবুল’ নির্মাণ করেছিলেন। 

উল্লেখ্য, গত বছর ওটিটিতে বেশ ভালো সময় কেটেছে স্বস্তিকার। ‘পাতাললোক’ ছাড়াও তাকে দেখা গেছে ‘ব্ল্যাক উইডোস’ ওয়েব সিরিজে। এছাড়া সুশান্ত সিং রাজপুতের শেষ সিনেমা ‘দিল বেচারা’তেও অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন এই জনপ্রিয় অভিনেত্রী। 

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh