জিফাইভে আসছে কাজল আরেফিন অমি’র ‘ঠান্ডা’

ঠান্ডার পোস্টার

ঠান্ডার পোস্টার

কনটেন্টের ক্ষেত্রে দক্ষিণ এশিয়ার বৃহত্তম ওটিটি প্ল্যাটফর্ম জিফাইভ গ্লোবালে আসছে জিফাইভ অরিজিনাল ‘ঠান্ডা’। কাজল আরেফিন অমি পরিচালিত ‘ঠান্ডা’ একটি ফিকশনাল কমেডি ফিল্ম। ঢাকায় বসবাসরত চার ব্যাচেলরের জীবনধারা নিয়ে আবর্তিত হয়েছে এর কাহিনী। জিফাইভ গ্লোবাল সামাজিক যোগাযোগ মাধ্যমে ফিল্মটির একটি পোস্টার উন্মোচন করেছে।

শিগগিরই জিফাইভ গ্লোবালে আসছে ফিল্মটি এবং বিনামূল্যে ‘ঠান্ডা’ উপভোগ করতে পারবেন বাংলাদেশের দর্শকরা। আধুনিক জীবনধারায় ব্যাচেলর জীবনের হাসি-আনন্দ ফুটে উঠেছে ‘ঠান্ডা’র ফ্রেমে। ফিল্মটির মূখ্য চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় চার মুখ- চাষী আলম, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল ও মিশু সাব্বির। তাদের ব্যক্তিত্বের বৈপরীত্যে হাস্যরসে ভরে উঠেছে কাহিনী। 


জিফাইভ গ্লোবাল’র চিফ বিজনেস অফিসার অর্চনা আনন্দ বলেন, ‌‘আমাদের বিশাল কনটেন্ট ভাণ্ডারকে আরো সমৃদ্ধ করতে স্থানীয় বাংলা অরিজিনালের এক সম্ভার গড়ে তুলছি আমরা। সেই সম্ভারে ‘ঠান্ডা’ যোগ করতে পেরে আমরা আনন্দিত। এটি পুরোপুরি একটি বিনোদনমূলক ফিল্ম। এখানে মজার সব ঘটনা এবং হাসির খোরাক পাবেন দর্শকরা।’

গুগল প্লে­স্টোর অথবা আইওএস অ্যাপ স্টোর থেকে গ্রাহকরা জি ফাইভ অ্যাপ ডাউনলোড করতে পারবেন। www.ZEE5.com ওয়েবসাইটটির মাধ্যমেও উপভোগ করা যাবে জি ফাইভ। সামস্যাং স্মার্ট টিভি, অ্যাপল টিভি, অ্যান্ড্রয়েড টিভি ও অ্যামাজন ফায়ার টিভিতেও রয়েছে অ্যাপটি।

-বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh