কন্যার ৬ মাস, ছবি পোস্ট করলেন আনুশকা-বিরাট

আনুশকা ও বিরাটের কোলে মেয়ে ভামিকা

আনুশকা ও বিরাটের কোলে মেয়ে ভামিকা

চলতি বছরের শুরুতেই বিরাট কোহলি ও আনুশকা শর্মার কোলে জন্ম নেয় তাদের কন্যা সন্তান ভামিকা। আর তার জন্মের পর সবার নজর থেকেই তাকে দূরে রেখেছিলেন আনুশকা-বিরাট। 

এই ছয় মাসে সোশ্যাল মিডিয়াতেও একটি বারের জন্য পোস্ট করেননি ছোট্ট ভামিকার ছবি। তবে সোমবার (১২ জুলাই) হঠাৎই আনুশকার ইনস্টাগ্রামে দেখা মিলল বিরুষ্কার মিষ্টি মেয়ে ভামিকার। মেয়ের বয়স ৬ মাস হওয়ার আনন্দেই আনুশকা ও বিরাট পোস্ট করলেন ভামিকার আদর মাখা ছবি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে আনুশকা ভামিকাকে নিয়ে মোট ৪টি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা গিয়েছে, আনুশকার বুকের উপর খেলা করছে ছোট্ট ভামিকা। দ্বিতীয় ছবিতে ভামিকাকে কোলে নিয়ে আদরে মত্ত বিরাট কোহলি। অন্যদিকে আরেকটি ছবিতে আনুশকার পায়ের সঙ্গে ভামিকার মিল। এবং শেষ ছবিটি একটি কেক-এর।

এই ছবি পোস্ট করে আনুশকা লিখলেন, ‘তোমার একটা হাসিই আমাদের গোটা বিশ্বটাকে বদলে দেয়। তোমার একটা চাওনিই আমাদের বেঁচে থাকার রসদ। আমাদের ছোট্ট সোনা। আমাদের তিনজনের বন্ধনের ৬ মাস পূর্ণ শুভ হোক।’

তবে ৬ মাস পর ছবি পোস্ট করলেও, আগের মতোই মেয়ের মুখ একেবারেই ক্যামেরার সামনে আনেননি আনুশকা। সদ্য পোস্ট করা ছবিতেও কায়দা করে মেয়ের মুখ আড়াল করেছেন বিরুষ্কা। যেন আকার ইঙ্গিতে তারা বুঝিয়েছেন, সময় হলেই ভামিকা সবার সামনে আসবে।


মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh